একশো ছুঁইছুঁই, এতগুলো বসন্ত পেরিয়ে এটাই দেখা বাকি ছিল বৃদ্ধার! বৌমার কীর্তিতে থ প্রতিবেশীরা

Bongaon: বৃদ্ধার ছয় ছেলে ও তিন মেয়ে রয়েছে। এই বয়সে এসে বৃদ্ধাকে নির্দিষ্ট সময় অন্তর বাসা বদলাতে হত। এক এক ছেলের বাড়িতে এক দুই মাস করে থাকছিলেন তিনি। পালা করে ছেলেরা তাঁদের মায়ের দেখভাল করতেন। এখন বৃদ্ধা ছিলেন পাইকপাড়া দক্ষিণপাড়ার বাসিন্দা তাঁর ছেলে আতিয়ার মণ্ডলের কাছে।

একশো ছুঁইছুঁই, এতগুলো বসন্ত পেরিয়ে এটাই দেখা বাকি ছিল বৃদ্ধার! বৌমার কীর্তিতে থ প্রতিবেশীরা
বনগাঁর বৃদ্ধার উপর অমানবিক অত্য়াচারের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 8:56 PM

বনগাঁ: বয়সের ভারে ন্যুব্জ। একশো ছুঁইছুঁই বয়স। কিন্তু এই বয়সেও এমন নিজের কাছের মানুষ-জনের থেকেই যে এমন অত্যাচার সহ্য করতে হবে, তা হয়ত ভাবতেও পারেননি বৃদ্ধা। বছর সাতানব্বইয়ের মোমেনা মণ্ডলকে বাড়ি থেকে বের করে দেওয়া হল। অভিযোগ বৃদ্ধার বৌমাই এই অমানবিক কাণ্ড ঘটেয়েছে। পয়লা বৈশাখের দিন এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁয়। সেখানে পাইকপাড়ার বাসিন্দা একশো ছুঁইছুঁই বৃদ্ধা মোমেনা মণ্ডলকে আজ সকালে বাড়ি থেকে রাস্তায় বের করে দেওয়া হয় বলে অভিযোগ।

জানা যাচ্ছে, ওই বৃদ্ধার ছয় ছেলে ও তিন মেয়ে রয়েছে। এই বয়সে এসে বৃদ্ধাকে নির্দিষ্ট সময় অন্তর বাসা বদলাতে হত। এক এক ছেলের বাড়িতে এক দুই মাস করে থাকছিলেন তিনি। পালা করে ছেলেরা তাঁদের মায়ের দেখভাল করতেন। এখন বৃদ্ধা ছিলেন পাইকপাড়া দক্ষিণপাড়ার বাসিন্দা তাঁর ছেলে আতিয়ার মণ্ডলের কাছে। অভিযোগ, এদিন সকালে আতিয়ারের স্ত্রী জায়েদা মণ্ডল শাশুড়িকে বাড়ি থেকে রাস্তায় বের করে দেন। ঘটনাকে কেন্দ্র করে আশপাশের এলাকায় বেশ শোরগোল পড়ে যায়।

পয়লা বৈশাখের সকালে বনগাঁর পাইকপাড়া এলাকার এই খবর থানা পর্যন্ত পৌঁছতে বেশি সময় লাগেনি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় বনগাঁ থানার পুলিশ। উদ্ধার করা হয় বৃদ্ধা মহিলাকে এবং নাতি আলাউদ্দিন মণ্ডলের কাছে বৃদ্ধাকে ফিরিয়ে দেয় পুলিশ। এদিনের ঘটনার প্রেক্ষিতে বছর সাতানব্বইয়ের বৃদ্ধার উপর এই অমানবিক ঘটনার অভিযোগে পদক্ষেপ করেছে পুলিশও। আটক করা হয়েছে বৃদ্ধার বৌমা  জায়েদা মণ্ডলকে।