Sandeshkhali: তবে কি শান্ত হয়নি সন্দেশখালি? CBI-এর ইমেলে জমা পড়ল ভুরি-ভুরি অভিযোগ

Sandeshkhali: কলকাতা হাইকোর্টের নির্দেশে সিবিআই একটি মেইল আইডি প্রকাশ করেছিল। যেখানে গোপনীয়তা বজায় রেখে অভিযোগ জানাতে পারবেন এলাকার মানুষজন। উত্তর ২৪ পরগনার জেলাশাসককে নির্দেশ দেওয়া হয়েছে, তিনি যাতে ওই মেইল আইডি মানুষের মধ্য়ে প্রচার করতে পারেন।

Sandeshkhali: তবে কি শান্ত হয়নি সন্দেশখালি? CBI-এর ইমেলে জমা পড়ল ভুরি-ভুরি অভিযোগ
সন্দেশখালিতে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2024 | 12:38 PM

সন্দেশখালি: কলকাতা হাইকোর্টের নির্দেশে সন্দেশখালির অভিযোগ পেতে ই-মেল আইডি প্রকাশের পর সোমবার (১৫ এপ্রিল) পর্যন্ত ২১৭টি অভিযোগ জমা পড়েছে। সিবিআই সূত্রে তেমনটাই খবর। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ই মেইল আইডি-তে এই অভিযোগগুলি জমা পড়েছে। এখনও পর্যন্ত জমি দখলের অভিযোগের সংখ্যা সব থেকে বেশি বলে কেন্দ্রীয় এজেন্সি সূত্রে জানা গিয়েছে।

সূত্রের খবর, এই সকল অভিযোগের নিরিখে তদন্ত করতে স্পেশাল ইনভেস্টিগেটিং টিম (SIT)গঠন করতে চায় সিবিআই। উল্লেখ্য, সন্দেশখালিতে লাঠি-ঝাঁটা হাতে বেরিয়েছিলেন মহিলারা। সেই ঘটনায় তোলপাড় হয়ে গিয়েছে রাজ্য-রাজনীতি। শেখ শাহজাহান, শিবু হাজরা, উত্তম সর্দাররা গ্রেফতার হলেও এখনও এলাকায় জমে রয়েছে ক্ষোভের আগুন। ঘটনার জল গড়িয়েছে হাইকোর্ট পর্যন্ত।

কলকাতা হাইকোর্টের নির্দেশে সিবিআই একটি মেইল আইডি প্রকাশ করেছিল। যেখানে গোপনীয়তা বজায় রেখে অভিযোগ জানাতে পারবেন এলাকার মানুষজন। উত্তর ২৪ পরগনার জেলাশাসককে নির্দেশ দেওয়া হয়েছে, তিনি যাতে ওই মেইল আইডি মানুষের মধ্য়ে প্রচার করতে পারেন। পাশাপাশি, স্থানীয় সংবাদমাধ্যমে এই আইডি-র বিষয়ে প্রচার করার নির্দেশ দিয়েছে আদালত। মেইল আইডি হল sandeshkhali@cbi.gov.in । এবার সেই আইডি-তেই জমা পড়ল ২১৭টি অভিযোগ বলে দাবি করেছে তদন্তকারী সংস্থা।