গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছিল পাশের বাড়ির ডলি, তার নামেই আসছে চিঠি

দিনের আলোয় বাড়ি থেকে উধাও হয়ে যাচ্ছে জিনিস পত্র। আবার কিছুক্ষণ পর পাওয়া যাচ্ছে। এমন কাণ্ডে সন্ত্রস্ত গোটা পরিবার।

গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছিল পাশের বাড়ির ডলি, তার নামেই আসছে চিঠি
ভয়ে কাঁপছে গোটা পরিবার
Follow Us:
| Updated on: Mar 20, 2021 | 5:19 PM

ঘাটাল: অপঘাতে মৃত্যু (Unnatural Death) হলে আত্মা (Spirit) শান্তি পায় না। এমনটাই বলে থাকেন অলৌকিক শক্তি বিষয়ক বিশেষজ্ঞরা। বাস্তবে যে সবাই সে সব প্রমাণ পেয়েছেন এমনটা নয়, তবে কোনও কোনও ঘটনা ভয়ের উদ্রেক করে বৈকি! তেমনই এক পরিস্থিতি তৈরি হয়েছে ঘাটালে। মৃতের নামে আসছে চিঠি। শুধু তাই নয়, বাড়ি থেকে উধাও হয়ে যাচ্ছে জিনিসপত্র।

বিশ্বাস না হলেও এমনটাই অভিযোগ করেছেন, ঘাটালের মহারাজপুরের বাসিন্দা প্রসূন ভট্টাচার্যের পরিবার। মাঝে মধ্যেই তাঁর বাড়ি থেকে উধাও হয়ে যাচ্ছে জিনিসপত্র। আবার পরক্ষণেই তা পাওয়া যাচ্ছে। দিনের আলোতেই ঘটছে এ সব ঘটনা। এখানেই শেষ নয়, বাড়ির মধ্যে পাওয়া যাচ্ছে কাগজের চিরকুট। তাতে লেখা, ‘বাড়ি ছেড়ে দে, না হলে সকলে প্রাণে মারা পড়বি।’ আবারও কোনও কোনও চিঠিতে লেখা, ‘আমি ডলি, আমার পারলৌকিক ক্রিয়া কর, না হলে তোরা শান্তি পাবি না।’

এমনই সব চিঠি পেয়ে রীতিমতো আতঙ্কিত মহারাজপুর গ্রামের ভট্টাচার্য পরিবার। জানা গিয়েছে, মহারাজপুরের বাসিন্দা প্রসূন ভট্টাচার্য পেশায় আমিনের কাজ করেন। প্রসূনের মা, তাঁর স্ত্রী ও দুই সন্তান নিয়ে মোট পাঁচ জনের সংসার। আর এই পরিবারেই কে বা কারা যখন তখন এই ধরনের চিঠি দিচ্ছে। অশরীরী আত্মা নাকি অন্য কিছু? এই নেই গোটা গ্রাম জুড়ে বেশ কয়েক মাস ধরে শুরু হয়েছে জোর শোরগোল।

আরও পড়ুন: প্রথমে অ্যাসিড, কেরোসিন ঢেলে স্ত্রীর গায়ে দেশলাই ছোড়ে স্বামী! তখনও চোখে চোখ রেখেছিল শিউলি

প্রসুন ও তাঁর স্ত্রী’র দাবি, কয়েক বছর আগেই গলায় দড়ি দিয়ে বাড়ির পাশে মারা গিয়েছিল ডলি ভট্টাচার্য নামে একজন। কিন্তু হঠাৎ করে তার নামে এই ধরনের চিঠি আসছে, তাও আবার কাগজে লেখা। গ্রামবাসীদের প্রত্যেককে বিষয়টি জানিয়েছেন তাঁরা।