Hospital Chaos: হাসপাতালের সরঞ্জাম চুরি করে বিক্রি, প্রতিবাদ করতেই সুপারকে খুনের হুমকি দুই অস্থায়ী কর্মীর

Hospital Chaos: হাসপাতালের সরঞ্জাম চুরি করে বিক্রি, প্রতিবাদ করতেই সুপারকে খুনের হুমকি দুই অস্থায়ী কর্মীর
সিঙ্গত গ্রামীণ হাসপাতাল (নিজস্ব ছবি)

Purba Bardhaman: অভিযুক্তদের একজনকে পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করেছে। অন্যজন পলাতক।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 22, 2022 | 6:58 PM

মঙ্গলকোট: দিন দিন হাসপাতালের প্রয়োজনীয় সরঞ্জাম চুরি হয়ে যাচ্ছিল। শুধু চুরি নয় বিক্রি হয়ে যাচ্ছিল। সেই খোঁজ করতেই উঠে আসে হাসপাতালের দুই অস্থায়ী কর্মীর নাম। গোটা ঘটনার সঙ্গে যুক্ত থাকায় ওই কর্মীদের কাজের প্রতিবাদ করেছিলেন হাসপাতালে সুপার। আর তাতেই হল বিপত্তি। রীতিমত খুনের হুমকি দেওয়া হল তাঁকে।

ঘটনাস্থান মঙ্গলকোট। সেখানে সিঙ্গট হাসপাতালের সুপারকে খুনের হুমকি দিল হাসপাতালের দুই অস্থায়ী কর্মী। শুধু তাই নয় বেআইনি কাজে বাধা দেওয়ায় খুনের হুমকি থেকে বাদ পড়েনি হাসপাতালের নার্স থেকে শুরু করে স্থায়ী কর্মীরাও। দুই অভিযুক্তের থেকে খুনের হুমকি পেয়ে আতঙ্কিত সকলে। শেষ পর্যন্ত দুই অস্থায়ী কর্মীর নামে মঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেন সুপার। গোট ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তবে ইতিমধ্যে পালিয়ে গিয়েছেন অন্য এক কর্মী।

জানা গিয়েছে, গত কয়েক মাস ধরেই মঙ্গলকোটের সিঙ্গট হাসপাতাল থেকে চুরি যাচ্ছিল বিভিন্ন সরঞ্জাম। এই ঘটনায় যুক্ত রয়েছে হাসপাতালের অস্থায়ী জেনারেটর কর্মী ও এক অস্থায়ী সাফাই কর্মী। এদের বিষয়ে জানতে পারেন সুপার অমিত কুমার রক্ষিত। এরপরই দুই অভিযুক্তর বেআইনি কাজের প্রতিবাদ করেন সুপার সহ নার্স। তখনই খুন করার হুমকি দেয় সুশান্ত ও সুমন্ত। এখানেই শেষ নয় , হাসপাতালের এই দুই ব্যক্তির বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য সহ নানান অভিযোগ আনেন নার্সরাও।

হাসপাতালের এক আধিকারিক বলেন, “দুজন অস্থায়ী সদস্য হাসপাতালের নিয়ম পালন করছিলেন না। দীর্ঘদিন ওরা এখানেই থাকত। হাসপাতালের জিনিস পত্র চুরি করে একাধিকবার তা বিক্রিও করে দেওয়ার খবর পেয়েছি। হাসপাতাল কর্মীদের বিভিন্নভাবে উতক্ত্য় করছিল। মহিলা কর্মীদের উদ্দেশে কুরুচিপূর্ণ কথাবার্তা বলছিল। সেইটাই নিষেধ করা হয়। কিন্তু তারা সেইসব কোনও কথাই শোনেনি। উল্টে হুমকি দিতে শুরু করেন। এদের বিরুদ্ধে পুলিশে খবর দেওয়া হয়েছে। পাশপাশি বিডিও , এমলকে জানানো হয়েছে। ”

আরও পড়ুন: Bank robbery: পিঠে স্কুলব্যাগ, হাতে বন্দুক নিয়ে বর্ধমানের ব্যাঙ্কে ডাকাতি! ২৪ ঘণ্টা কাটলেও অথৈজলে পুলিশ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA