Murder: পাওনা টাকা চেয়ে ‘বিরক্ত’ করায় মদের আসরে ডেকে ‘খুন’, অভিযুক্তের বাড়িতে আগুন, উত্তপ্ত কাঁথি

Murder: পেশায় ব্যবসায়ী ও সুদের কারবারি গোবিন্দ বহু দিন আগে ৭০ হাজার টাকা ধার দিয়েছিলেন উত্তমকে। গোবিন্দ টাকার জন্য চাপ দিচ্ছিলেন বলে জানা গিয়েছে। আর তাতেই বিরক্ত হয়ে তাঁকে খুনের পরিকল্পনা করে বছর পঁয়ত্রিশের উত্তম।

Murder: পাওনা টাকা চেয়ে 'বিরক্ত' করায় মদের আসরে ডেকে 'খুন', অভিযুক্তের বাড়িতে আগুন, উত্তপ্ত কাঁথি
ধৃত উত্তম পাত্র(বাঁদিকে), ধৃত বাটুল মাইতি (ডানদিকে)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2024 | 2:55 PM

কাঁথি: ৭০ হাজার টাকার জন্য নৃশংসভাবে মাথা থেঁতলে খুনের অভিযোগ। মদের আসরে ডেকে খুন করার অভিযোগ। ঘটনার পর অভিযুক্তের বাড়িতে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। খুনের অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি পূর্ব মেদিনীপুরের কাঁথি দেশপ্রাণ ব্লকের দেউলপোতা গ্রামের। মৃত ব্যক্তির নাম গোবিন্দ পাত্র (৪৫)।

বৃহস্পতিবার রাতে এই এলাকার পূর্ব আমতলিয়ার বাসিন্দা গোবিন্দ পাত্রকে মদের আসরে যোগ দিতে দেউলপোতা গ্রামে ডাকে অভিযুক্ত উত্তম পাত্র-সহ কয়েকজন। পেশায় ব্যবসায়ী ও সুদের কারবারি গোবিন্দ বহু দিন আগে ৭০ হাজার টাকা ধার দিয়েছিলেন উত্তমকে। গোবিন্দ টাকার জন্য চাপ দিচ্ছিলেন বলে জানা গিয়েছে। আর তাতেই বিরক্ত হয়ে তাঁকে খুনের পরিকল্পনা করে বছর পঁয়ত্রিশের উত্তম। টাকা দেওয়ার কথা জানিয়ে গোবিন্দকে ডাকে। অভিযোগ, মদের আসরে টাকার প্রসঙ্গে আলোচনা ও বচসা হলে পাশে থাকা ইট দিয়ে প্রথমে মাথায় মারে এবং পরে সেই ইট দিয়ে পুরো মাথা থেঁতলে দেয়। খবর জানাজানি হতেই গোবিন্দকে উদ্ধার করে কাঁথি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

ঘটনার পর উত্তেজিত জনতা অভিযুক্ত উত্তমের বাড়িতে ভাঙচুর চালায়। আগুন লাগিয়ে দেয়। ঘটনার খবর পেয়ে এলাকায় যায় দমকল বাহিনী ও পুলিশ। গোবিন্দকে খুনের অভিযোগ পুলিশ এখনও পর্যন্ত উত্তম পাত্র ও বাটুল মাইতিকে গ্রেফতার করেছে। খুনের ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কি না, তা তদন্ত করে দেখছে পুলিশ। দেহ কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

এই খবরটিও পড়ুন

অভিযুক্ত উত্তম পাত্রের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা

এই বিষয়ে কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক দিবাকর দাস জানান, “কাঁথি ২ দেশপ্রাণ ব্লকে মদের আসরে ঝামেলা থেকে খুন হয়েছে। আমরা পুরো বিষয়টা তদন্ত করে দেখছি। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।”