TMC Nandigram: কারা ছিঁড়ল দেবাংশুর প্রচারের ফ্লেক্স! সাত সকালে হইচই নন্দীগ্রামে

TMC: তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের ভোটের প্রচারের জন্য বিরুলিয়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের থেকে ফ্লেক্স সাঁটানো হয়েছিল এলাকার একটি দেওয়ালে। সেই ফ্লেক্সের উপরের দিক থেকে কিছুটা অংশ ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। শনিবার সকালে বিষয়টি নজরে আসতেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক অভিসন্ধির গন্ধ পেতে শুরু করে দিয়েছে ঘাসফুল শিবির।

TMC Nandigram: কারা ছিঁড়ল দেবাংশুর প্রচারের ফ্লেক্স! সাত সকালে হইচই নন্দীগ্রামে
দেবাংশু ভট্টাচার্যর নির্বাচনী প্রচারের ফ্লেক্সImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2024 | 9:36 AM

নন্দীগ্রাম: বঙ্গ রাজনীতির অন্যতম চর্চিত একটি অঞ্চল হল নন্দীগ্রাম। আর এবার লোকসভা ভোটের মুখে সেই নন্দীগ্রামেই ছেঁড়া হল তৃণমূল প্রার্থীর প্রচারের ফ্লেক্স। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম থানা এলাকার বিরুলিয়া-২ ব্লক অঞ্চলে। রাতের অন্ধকারে কেউ বা কারা এই কাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে। শনিবার সকাল হতেই বিষয়টি নজরে আসে। তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের ভোটের প্রচারের জন্য বিরুলিয়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের থেকে ফ্লেক্স সাঁটানো হয়েছিল এলাকার একটি দেওয়ালে। সেই ফ্লেক্সের উপরের দিক থেকে কিছুটা অংশ ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। শনিবার সকালে বিষয়টি নজরে আসতেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক অভিসন্ধির গন্ধ পেতে শুরু করে দিয়েছে ঘাসফুল শিবির।

উল্লেখ্য, এবারের লোকসভা নির্বাচনে অন্যতম হাইভোল্টেজ কেন্দ্র হল তমলুক। তমুলক থেকে এবার তৃণমূল প্রার্থী করেছে দলের তরুণ নেতা  দেবাংশু ভট্টাচার্যকে। তাঁর বিপরীতে বিজেপির প্রতীকে ভোটে লড়ছেন অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এছাড়া সিপিএম থেকে প্রার্থী করা হয়েছে বামেদের যুব নেতা সায়ন বন্দ্যোপাধ্যায়কে। ত্রিমুখী লড়াই জমে উঠেছে তমলুক লোকসভা কেন্দ্রে। তমলুকের ভোটগ্রহণ পর্ব রয়েছে ষষ্ঠ দফায়, ২৫ মে। তার আগে জোরকদমে চলছে প্রচার পর্ব। এসবের মধ্যেই তৃণমূল প্রার্থীর পোস্টার ছেঁড়ার ঘটনাকে কেন্দ্র করে কিছুটা চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

যদিও স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, অন্য কোনও দল নয়, শাসক শিবিরের গোষ্ঠীকোন্দলের কারণেই এই ঘটনা ঘটেছে। পদ্ম শিবিরের নন্দীগ্রাম ৫ মন্ডল সাধারণ সম্পাদক দিলীপকুমার পাল বলছেন, ‘গোষ্ঠীদ্বন্দ্বের কারণে দলটা জেরবার। সেই কারণে এক গোষ্ঠী পোস্টার সাঁটাচ্ছে, অন্য গোষ্ঠী গিয়ে পোস্টার ছিঁড়ছে। এর সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। পোস্টার ছেঁড়া বা দেওয়াল লিখন মুছে দেওয়ার রাজনীতি বিজেপি করে না।’