Suvendu Adhikari: শুভেন্দুর কনভয় অনুসরণ করে ওঁরা পৌঁছে গিয়েছিলেন শান্তিকুঞ্জ পর্যন্ত! ২ যুবকের ‘মোটিভ’ নিয়ে ধন্দে পুলিশ

Suvendu Adhikari: শুক্রবার সকাল পর্যন্ত ধৃত দুই যুবকের পরিচয় জানা যায়নি। গাড়ির ভেতরে কয়েকটি ফাইল ছিল বলেও জানা গিয়েছে। কনভয় অনুসরণ করে ওই গাড়ি ও বাইকটি যখন কাঁথির শান্তিকুঞ্জের সামনে এসে পৌঁছয়, তখন দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানরা তাঁদের আটকান।

Suvendu Adhikari: শুভেন্দুর কনভয় অনুসরণ করে ওঁরা পৌঁছে গিয়েছিলেন শান্তিকুঞ্জ পর্যন্ত! ২ যুবকের 'মোটিভ' নিয়ে ধন্দে পুলিশ
গ্রেফতার ২ যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2022 | 11:11 AM

পূর্ব মেদিনীপুর: শুভেন্দু অধিকারীর কনভয় নজর করতে গিয়ে বিপাকে দুই যুবক, ধৃতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। বৃহস্পতিবার রাতের ঘটনা। রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে থেকে দুই সন্দেহভাজন যুবককে আটক করেছে পুলিশ। তাঁদের এক জন একটি গাড়িতে ও অন্য জন মোটর বাইকে চেপে শুভেন্দু অধিকারীর কনভয় অনুসরণ করছিলেন বলে অভিযোগ। তাঁরা শান্তিকুঞ্জের সামনে পর্যন্ত পৌঁছে যান বলে প্রাথমিক সূত্রে জানা গেছে।

শুক্রবার সকাল পর্যন্ত ধৃত দুই যুবকের পরিচয় জানা যায়নি। গাড়ির ভেতরে কয়েকটি ফাইল ছিল বলেও জানা গিয়েছে। কনভয় অনুসরণ করে ওই গাড়ি ও বাইকটি যখন কাঁথির শান্তিকুঞ্জের সামনে এসে পৌঁছয়, তখন দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানরা তাঁদের আটকান। কিন্তু জিজ্ঞাসাবাদে দুই যুবক সঠিক ভাবে কোনও উত্তরও দিতে পারেননি। এরপর কাঁথি থানায় খবর দেওয়া হয়।

সিআরপিএফের খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে ওই যুবককে আটক করে । সেই সঙ্গে বাইক ও গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে। গাড়ি থেকে বেশ কিছু ফাইল উদ্ধার হয়েছে। ধৃত দুই সন্দেহভাজন যুবককে পুলিশ শারীরিক পরীক্ষার জন্য কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যায়। ওই দুই যুবক কেন কনভয় অনুসরণ করেছিলেন, তাঁদের আদৌ উদ্দেশ্য কী ছিল, তা নিয়ে এখনও ধন্দ রয়েছে। এবিষয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়াই দিতে চাননি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরা। পুলিশ জানিয়েছে, এখনই ,তদন্তের স্বার্থে কিছু বলা যাবে না। ওই দুই যুবককে জেরা করা হবে বলে জানা গিয়েছে।

এ প্রসঙ্গে কাঁথি জেলা বিজেপি সহ সভাপতি অসীম মিশ্র বলেন, “বারে বারে বিরোধী দলনেতার কনভয়ে দুর্ঘটনা ঘটছে। পুলিশ দাঁড়িয়ে দৃশ্য দেখছে। গতকাল যে ঘটনা ঘটছে, তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে, পুলিশ নিরাপত্তার ব্যাপারে উদাসীন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।”