Mathurapur TMC Candidate: একই রাস্তায় ৩ বার কাজ দেখিয়ে টাকা হাতিয়েছেন TMC প্রার্থীর স্ত্রী? ‘কোর্টের গুঁতোয়’ বাপি ও তাঁর বৌ-এর বিরুদ্ধে মামলা দায়ের

Mathurapur: মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাপি হালদার এবং তার স্ত্রী তথা কৃষ্ণচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শিলি হালদার। কৃষ্ণচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপির প্রধান অনুপ মিস্ত্রি ওই পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শিলি তার স্বামী বাপি বিরুদ্ধে পঞ্চায়েতের অর্থ তছরূপের অভিযোগ তুলে কলকাতা আদালতে মামলা দায়ের করেন।

Mathurapur TMC Candidate: একই রাস্তায় ৩ বার কাজ দেখিয়ে টাকা হাতিয়েছেন TMC প্রার্থীর স্ত্রী? 'কোর্টের গুঁতোয়' বাপি ও তাঁর বৌ-এর বিরুদ্ধে মামলা দায়ের
বাপি হালদার ও তাঁর স্ত্রীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 3:21 PM

মথুরাপুর: মথুরাপুরের তৃণমূল প্রার্থী ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে দায়ের হল এফআইআর। কোর্টের গুঁতো খেয়ে তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে মামলা পুলিশের। বিজেপির দায়ের করা সেই মামলায় মথুরাপুরের ওসি-কে শোকজ করে কোর্ট। বাপি হালদার সহ এফআইআর পুলিশের।

মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাপি হালদার এবং তার স্ত্রী তথা কৃষ্ণচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শিলি হালদার। কৃষ্ণচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপির প্রধান অনুপ মিস্ত্রি ওই পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শিলি তাঁর স্বামী বাপি বিরুদ্ধে পঞ্চায়েতের অর্থ তছরূপের অভিযোগ তুলে কলকাতা আদালতে মামলা দায়ের করেন।

অনুপের অভিযোগ, বাপি হালদারের স্ত্রী শিলি হালদার ওই পঞ্চায়েত প্রধান থাকাকালীন পঞ্চায়েত এলাকায় একই রাস্তায় তিনবার কাজ দেখিয়ে টাকা তুলেছেন। শুধু তাই নয়, রাস্তার কাজ না করেও সেই কাজের টাকা তুলে নিয়েছেন বলে অভিযোগ। মথুরাপুর এক নম্বর ব্লকের বিডিও, ডায়মন্ড হারবারের মহকুমা শাসক, দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসকের পাশাপাশি মথুরাপুর থানা এবং সুন্দরবন পুলিশ জেলার এসপির কাছে অভিযোগ জানান পঞ্চায়েত প্রধান অনুপ মিস্ত্রি। অভিযোগ, কোনও সুরাহা না মেলায় কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন প্রধান।

এরপর গত ১২ই এপ্রিল কলকাতা হাইকোর্টের তরফে অভিযোগ পাওয়ার পরেও কেন মামলা রুজু হল না, তা নিয়ে মথুরাপুর থানার ওসিকে শোকজ করা হয়। অবশেষে কলকাতা হাইকোর্টের নির্দেশের পর অনুপ মিস্ত্রির অভিযোগের ভিত্তিতে গত ২৮ এপ্রিল পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শিলি হালদার, প্রাক্তন প্রধানের স্বামী তৃণমূল প্রার্থী বাপি হালদার সহ মোট আটজনের নামে এফআইআর দায়ের হয়। ভারতীয় দণ্ডবিধি ৪০৯ ও ১২০ বি ধরায় মামলার রুজু করে মথুরাপুর থানার পুলিশ। শুধুমাত্র এফআইআর স্টার্ট নয়, অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারের দাবি তুলেছেন কৃষ্ণচন্দ্রপুর পঞ্চায়েতের প্রধান অনুপ মিস্ত্রি এবং মথুরাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অশোক পুরকাইত। যদিও অভিযোগ অস্বীকার করে আদালতের উপর আস্থা এবং ভরসা রেখেছেন তৃণমূল প্রার্থী বাপি হালদার। বাপি বললেন, “ওরা এখন এফআইআর কেন? আরও অনেক কিছু করবে। যা ইচ্ছা করুক তৃণমূলকে হারাতে পারবে না। দুর্নীতি প্রমাণ করুক আগে।”