TMC MLA: ‘ক্ষমতা থাকলে আপনাদের জিভ কেটে নিতাম’,  হুঁশিয়ারি ইদ্রিস আলির

Idris Ali: সোমবার বিধানসভায় তুমুল হট্টগোলের পর মুলতবি প্রস্তাব আনেন বিজেপি বিধায়কেরা। সেই প্রসঙ্গেই জিভ কেটে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন মুর্শিদাবাদের ভগবানগোলার বিধায়ক ইদ্রিস আলি।

TMC MLA: 'ক্ষমতা থাকলে আপনাদের জিভ কেটে নিতাম',  হুঁশিয়ারি ইদ্রিস আলির
ইদ্রিস আলি
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Nov 21, 2022 | 9:03 PM

মুর্শিদাবাদ ও ব্যারাকপুর: পঞ্চায়েত নির্বাচনের আগেই শাসক-বিরোধী তরজায় সরগরম বাংলার রাজনীতি। শীর্ষ নেতৃত্বের তরফে ভাষা নিয়ে সতর্ক করা হলেও, শাসক দলের নেতাদের মুখে একের পর এক বিতর্কিত মন্তব্য। মন্ত্রী অখিল গিরির মন্তব্যের জন্য ক্ষমা চাইতে হয়েছে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেই বিতর্কের আঁচ নিভতে না নিভতেই জিভ টেনে ছিঁড়ে নেওয়ার হুঁশিয়ারি দুই তৃণমূল নেতার গলায়। খোদ বিধায়ক ইদ্রিস আলি (Idris Ali) বললেন, ‘ক্ষমতা থাকলে বিরোধীদের জিভ কেটে নিতাম।’ শুধু ইদ্রিস নয়, একই সুরে কথা বললেন উত্তর ২৪ পরগনার তৃণমূল নেতা সজল দাস।

সোমবার রাষ্ট্রপতি প্রসঙ্গে অখিল গিরির মন্তব্যকে কেন্দ্র করে উত্তাল হয় বিধানসভা। বিরোধীদের তুমুল হট্টগোলের পর মুলতবি প্রস্তাব আনেন বিজেপি বিধায়কেরা। সেই প্রসঙ্গেই জিভ কেটে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন মুর্শিদাবাদের ভগবানগোলার বিধায়ক ইদ্রিস আলি। তাঁর দাবি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে সৎ ও দক্ষ সাংগঠনিক নেত্রী হিসেবে চেনেন গোটা পৃথিবীর মানুষ। ২০২৪-এ লোকসভা নির্বাচনে মমতাই প্রধানমন্ত্রী হবেন, এমন বার্তাও দিয়েছেন তিনি। সেই সঙ্গে বিধানসভায় হট্টগোল নিয়ে বিজেপিকে কড়া বার্তা দিয়েছেন ইদ্রিস। তিনি বলেন, ‘বিধানসভার স্পিকার খুব ভাল মানুষ। আমি যদি ওই জায়গায় থাকতাম, আর আমার যদি ক্ষমতা থাকত, তাহলে আপনাদের জিভগুলো টেনে ছিঁড়ে নেওয়া হত, যাতে আপনারা হইহই করতে না পারেন।’ বিজেপি নেতারা বিভিন্ন সময়ে দাবি করেছেন, ডিসেম্বরেই তৃণমূল সরকারের পতন হবে। সেই প্রসঙ্গে ইদ্রিস স্পষ্ট বলেন, মমতা বন্দ্যোপাধ্য়ায় যতদিন বেঁচে আছেন, ততদিন তৃণমূল ক্ষমতায় থাকবে।

শুধু বিধায়ক নয়, জিভ টেনে নেওয়ার কথা বলেছেন উত্তর ২৪ পরগনার নেতা সজল দাস। তিনি বলেন, ‘বিজেপির নেতারা সভা করে তৃণমূলকে কটাক্ষ করে যা বলে যাচ্ছেন, তা আমরা মেনে নিতে পারছি না। আমাদের নেত্রী মমতা ও নেতা অভিষেক সম্পর্কে অশ্লীল কথা বললে, আমি জিভ কেটে ফেলে দেব, স্ট্রেচারে করে বাড়ি যেতে হবে, হেঁটে যেতে পারবে না।’ যাঁরা এই সব কাজে মদত দিচ্ছেন, তাদের সবার একই অবস্থা হবে বলে মন্তব্য করেছেন তিনি।

শাসক দলের নেতাদের মন্তব্য প্রসঙ্গে বিজেপি বিধায়ক গৌরীশঙ্কর ঘোষ বলেন, ‘আমরা এরকম হুমকিতে বিশ্বাস করি না। অনুব্রতকেও অনেক হুমকি দিতে শুনেছি। যে নেতারা এসব বলছেন, তাঁদেরও আগামিদিনে এরকমই অবস্থা হবে।’ বিজেপি নেতার দাবি, ইডি-সিবিআই এসেছে, দোষীদের খুঁজে খুঁজে শাস্তি দেওয়া হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla