Zomato-র বড় চমক! খাবারের সঙ্গে এবার মিলবে সিনেমার টিকিটও

Zomato: জ্যোমাটো সংস্থার তরফে জানানো হয়, তারা পেটিএম সংস্থার কাছ থেকে সিনেমা ও শোয়ের টিকিট কেনার ডিজিটাল প্ল্যাটফর্মটি অধিগ্রহণ করছে। মোট ২০৪৮ কোটি টাকার বিনিময়ে এই ব্যবসা অধিগ্রহণ করা হচ্ছে। এবার জ্যোমাটোয় শুধুমাত্র খাবারই নয়, সঙ্গে মিলবে সিনেমার টিকিটও।

Zomato-র বড় চমক! খাবারের সঙ্গে এবার মিলবে সিনেমার টিকিটও
জ্যোমাটোয় পাওয়া যাবে সিনেমার টিকিট।Image Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: Aug 22, 2024 | 2:53 PM

নয়া দিল্লি: ঘরে ঘরে আজ পরিচিত নাম জ্য়োমাটো। খিদে পেলেই মোবাইল অ্যাপে খাবার অর্ডার করেন অনেকে। বিপুল গ্রাহক এই অ্যাপের। তবে আর খাবার ডেলিভারিতেই ব্যবসা সীমাবদ্ধ থাকছে না জ্যোমাটোর। এবার সিনেমা ও বিভিন্ন শোয়ের টিকিটও পাওয়া যাবে জ্যোমাটোতে।

বুধবারই জ্যোমাটো সংস্থার তরফে জানানো হয়, তারা পেটিএম সংস্থার কাছ থেকে সিনেমা ও শোয়ের টিকিট কেনার ডিজিটাল প্ল্যাটফর্মটি অধিগ্রহণ করছে। মোট ২০৪৮ কোটি টাকার বিনিময়ে এই ব্যবসা অধিগ্রহণ করা হচ্ছে। এবার জ্যোমাটোয় শুধুমাত্র খাবারই নয়, সঙ্গে মিলবে সিনেমার টিকিটও।

প্রসঙ্গত, দেশে অনলাইন সিনেমার টিকিট বিক্রির মার্কেটে কার্যত একচেটিয়া রাজত্ব চলে রিলায়েন্স সংস্থার ‘বুক মাই শো’-র। ২০১৭ সাল থেকে পেটিএমের ‘টিকিটনিউ’ (ticketnew) একমাত্র প্রতিযোগী ছিল। পেটিএমেরই ইনসাইডার (Insider) প্ল্যাটফর্মে পাওয়া যেত বিভিন্ন লাইভ শোয়ের টিকিট। এবার সেই প্ল্যাটফর্মই জ্যোমাটোর হাতে চলে গেল।

জ্যোমাটো সংস্থার তরফে জানানো হয়েছে, অনলাইনে খাবার ডেলিভারির পাশাপাশি অন্যান্য ব্যবসা, যেমন রেস্তোরাঁয় টেবিল বুকিং, ইভেন্ট আয়োজন এবং এখন সিনেমা-শোয়ের টিকিট বুকিংয়ের ব্যবসায় জোর দিতে আগ্রহী।