Goa Election: প্রিয়াঙ্কার প্রচার বন্ধ করা হোক, অভিযোগ জানাল তৃণমূল

Goa Election: গোয়ায় প্রথমবার বিধানসভা নির্বাচনে লড়ছে তৃণমূল। কংগ্রেসকে জোটের প্রস্তাব দেওয়া হলেও, তারা রাজি হয়নি। এরই মধ্যে প্রচার ঘিরে শুরু সংঘাত।

Goa Election: প্রিয়াঙ্কার প্রচার বন্ধ করা হোক, অভিযোগ জানাল তৃণমূল
গোয়ায় প্রচার চালাচ্ছেন প্রিয়াঙ্কা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2022 | 8:18 PM

পানাজি : তৃণমূলের (TMC) জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ গোয়ার বিধানসভা নির্বাচন (Goa Assembly Election)। সর্বভারতীয় স্তরে দলকে প্রমাণ করতে হলে গোয়ায় সাফল্য দরকার। সেই নির্বাচনে লড়াইতে কংগ্রেসের সঙ্গে জোটের প্রস্তাবও দিয়েছিল তৃণমূল। তবে কংগ্রেস তা প্রত্যাখ্যান করেছে। আর এবার নির্বাচনি প্রচারের আবহেই সামনে এল সংঘাত। কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ জানাল তৃণমূল নেতৃত্ব। নির্বাচন কমিশনের নির্দেশ অমান্য করার অভিযোগ উঠেছে প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে। কমিশনে তৃণমূলের দাবি,  প্রিয়াঙ্কা গান্ধী যাতে প্রচার করতে না পারে, সেই ব্যবস্থা করা হোক।

গত ৭ ফেব্রুয়ারি সোমবার গোয়ায় ভোটের প্রচার চালান প্রিয়াঙ্কা গান্ধী। তৃণমূলের অভিযোগ, প্রচার চলাকালীন কোভিড প্রোটোকল ভঙ্গ করা হয়েছে। ওই দিন সোমবার গোয়ায় বাড়ি বাড়ি ঘুরে প্রচার করেছেন কংগ্রেস নেত্রী। তৃণমূলের দাবি এতে কোভিড বিধি ভঙ্গ হয়েছে। এ ছাড়া, কংগ্রেস নেতা- কর্মীদের মুখে মাস্ক ছিল না, সামাজিক দূরত্বও বজায় রাখা হয়নি বলে দাবি করা হয়েছে।

আগামী ১৪ ফেব্রুয়ারি বিধানসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে গোয়ায়। আর এবারই প্রথম লড়ছে তৃণমূল। বিজেপিকে সরানোর লড়াই লড়বে কংগ্রেস, আম আদমি পার্টিও (আপ)। এই পরিস্থিতিতে আপ ও তৃণমূলকে নিশানা করছে গোয়া কংগ্রেস। একই সুর শোনা গিয়েছে কংগ্রেসের নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর কণ্ঠেও।

তৃণমূল ও আপকে বিঁধে প্রিয়াঙ্কা বলেছেন, ‘তৃণমূল ও আম আদমি পার্টি কোনও দিনই স্থায়ী সরকার দিতে পারবে না। ওরা বাইরে থেকে এসেছে। এখানে এসেছে দলে পরিসর বাড়াতে। গোয়ার উন্নতির জন্য ওরা আসেনি। যে দলগুলো চেষ্টা করছে তারা সকলেই বাইরের, তারা গোয়াকে এগিয়ে নিয়ে যেতে পারবে না বলে দাবি করেছেন প্রিয়াঙ্কা। গোয়ার সান্তাক্রুজে একটি জনসভায় এই বক্তব্য রাখেন প্রিয়াঙ্কা।

গোয়া ফরওয়ার্ড পার্টির সঙ্গে জোট বেঁধে এবারে বিধানসভা ভোটে ময়দানে নেমেছে কংগ্রেস। ৪০ আসনের গোয়া বিধানসভাতে ৩৭ আসনে কংগ্রেস প্রতিদ্বন্দ্বিতা করছে বাকি ৩ টে আসনে বিজয় সরদেশাইয়ের গোয়া ফরওয়ার্ড পার্টির প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন। সোমবার প্রিয়াঙ্কা দক্ষিণ গোয়ার মাজোর্দা, নুভেম এবং নাভেলিম ও উত্তর গোয়ার সেন্ট আন্দ্রে, সেন্ট ক্রুজ, কুম্ভরজুয়া এবং পানাজিতে ভোট প্রচার করেন প্রিয়াঙ্কা।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা