মোদীর ব্রিগেডে ১০ লক্ষ জমায়েত চাইছে বিজেপি! স্তব্ধ হতে পারে কলকাতা

ব্রিগেডে নরেন্দ্র মোদীর সভায় ১০ লক্ষ জমায়েতের টার্গেট বিজেপির। এক দিনের জন্য কলকাতা স্তব্ধ হয়ে যেতে পারে।

  • TV9 Bangla
  • Published On - 20:05 PM, 23 Feb 2021
মোদীর ব্রিগেডে ১০ লক্ষ জমায়েত চাইছে বিজেপি! স্তব্ধ হতে পারে কলকাতা
ফাইল ছবি

কলকাতা: আগামী ৭ মার্চ ব্রিগেডে (Brigade Rally) সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। সেই সভার চূড়ান্ত প্রস্তুতি সেরে নিতে মঙ্গলবার বৈঠকে বসল বিজেপির (BJP) বর্ধিত কোর কমিটি। প্রধানমন্ত্রীর সভার আগের ও পরের পুঙ্খানুপুঙ্খ পরিকল্পনা আজকের বৈঠকে নেওয়া হয়েছে। সূত্রের খবর, ভোটের আগে প্রধানমন্ত্রীর সভা উপলক্ষে গোটা শহর কলকাতাকে (Kolkata) জায়েন্ট স্ক্রিনে মুড়ে ফেলা হবে। এক দিনের জন্য কলকাতা স্তব্ধ হয়ে যাবে, এই ধরনের প্ল্যান করেই ব্রিগেডে সমাবেশের জন্য এগোচ্ছে গেরুয়া শিবির।

বিজেপি সূত্রে খবর, সে দিনের ব্রিগেডে কমপক্ষে ১০ লক্ষ মানুষের জমায়েত করার টার্গেট নিয়েছে গেরুয়া শিবির। এখানেই শেষ নয়, নরেন্দ্র মোদীর ব্রিগেডে রের্কড মানুষের জমায়েত করতে বঙ্গ বিজেপি নেতৃত্ব বাড়ি বাড়ি গিয়ে যোগদান করারও আবেদন জানাবে। মুরলীধর সেন লেনের নির্দেশ, এমন ভাবে সভা করতে হবে যাতে এখন থেকেই পরিবর্তনের ইঙ্গিত পায় রাজ্যবাসি। একই সঙ্গে রাজ্য সরকারের দুয়ারে প্রচারের জবাবে পালটা বাড়ি বাড়ি প্রচারও বিজেপি করবে।

আরও পড়ুন: নন্দীগ্রামের আসন আব্বাসকে ছেড়ে দিল বামেরা, ‘আত্মত্যাগ’ জোটের স্বার্থে

কলকাতায় অনুষ্ঠিত আজকের বৈঠকের সভাপতিত্ব করেন বিজেপির সাংগঠনিক সম্পাদক শিবপ্রকাশ। এ ছাড়াও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, অরবিন্দ মেনন, অমিতাভ চক্রবর্তীর মতো নেতারা বৈঠক করেন। উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গের সব মণ্ডল স্তর থেকে যাতে কর্মীদের এই জমায়েতে শামিল করা যায় কার্যত সেই পরিকল্পনাই নেওয়া হয়েছে আজকের বৈঠকে।

আরও পড়ুন: নিয়োগে ‘স্বচ্ছতা নেই’, শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে তুমুল বিক্ষোভ চাকরিপ্রার্থীদের