বিজয়োল্লাসে বাজি ফাটানোয় রাস্তায় ফেলে তৃণমূল কর্মীদের কোপানোর অভিযোগ, উত্তপ্ত বর্ধমান

ভোট (West Bengal Assembly Election 2021) পরবর্তী সন্ত্রাস থামার লক্ষণই নেই। ভোটে জিতে এলাকায় বাজি ফাটানোকে কেন্দ্র করে গণ্ডগোল। আর তার জেরে তিন তৃণমূল (TMC) কংগ্রেস কর্মীকে কোপানোর অভিযোগ বিজেপির (Bengal BJP) বিরুদ্ধে।

  • TV9 Bangla
  • Published On - 7:48 AM, 5 May 2021
বিজয়োল্লাসে বাজি ফাটানোয় রাস্তায় ফেলে তৃণমূল কর্মীদের কোপানোর অভিযোগ, উত্তপ্ত বর্ধমান
নিজস্ব চিত্র

কাটোয়া: ভোট (West Bengal Assembly Election 2021) পরবর্তী সন্ত্রাস থামার লক্ষণই নেই। ভোটে জিতে এলাকায় বাজি ফাটানোকে কেন্দ্র করে গণ্ডগোল। আর তার জেরে তিন তৃণমূল (TMC) কংগ্রেস কর্মীকে কোপানোর অভিযোগ বিজেপির (Bengal BJP) বিরুদ্ধে। গুরুতর জখম তিন জনকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাটোয়া থানার করজগ্রামের দক্ষিণপাড়ার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে।

আহত রোহিত শেখের বয়ান অনুযায়ী, মঙ্গলবার রাত আটটা নাগাদ তাঁরা বিজয়োল্লাস করছিলেন। বাজি- পটকা ফাটাচ্ছিলেন। সে সময় রাস্তা দিয়ে কয়েকজন বিজেপি কর্মী যাচ্ছিলেন। আচমকাই তাঁরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে বলে অভিযোগ।

তৃণমূলের তিন কর্মীকে রাস্তায় ফেলে কোপানো হয় বলে অভিযোগ। লাঠি দিয়ে মারধোরও করা হয়। আবদুল্লা সেখ, বসির সেখের অবস্থাও আশঙ্কাজনক। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। নির্বাচনের ফল ঘোষণার পর থেকে মহকুমার বিভিন্ন এলাকায় রাজনৈতিক হিংসার ঘটনা ঘটছে। এলাকার নির্বাচিত সদস্য রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় দলীয় কর্মীদের সংযত থাকতে ও শান্তি বজায় রাখতে বলছেন। তবুও হিংসার ঘটনা ঘটছে।

আরও পড়ুন: লাগাতর সন্ত্রাস ভাঙড়ে! জ্বালিয়ে দেওয়া হল তৃণমূল কর্মীর গোডাউন, কয়েক লক্ষ টাকার ক্ষতি

তৃণমূল কংগ্রেসের জেলার সাধারণ সম্পাদক বিশ্বনাথ সাহা বলেন, “বিজেপি হেরে গিয়ে গ্রামে ঝামেলা করছে।” অন্যদিকে, বিজেপি নেতা অনিল দত্ত বলেন, “এই ঝামেলায় বিজেপির কোন কর্মী জড়িত নয়। তৃণমূলের অত্যাচার ও হুমকির জেরে বিজেপি কর্মীরা ঘর থেকে বের হতে পারছেন না।”