‘দুঃখিত, আমরা আপনাকে হারিয়ে ফেললাম’, ঐশ্বর্যের উপদেশে ব্যঙ্গের বন্যা

Aishwarya Gossip: আরাধ্যা বড় হওয়ার সঙ্গে সঙ্গে পাল্টাতে থাকে অনেকের সেই প্রত্যাশা, অনেকেই বুঝে গিয়েছিলেন তিনি হয়তো আর সেভাবে ছবির জগতে আসবেন না। কিন্তু মাঝে সবটা পাল্টাতে দেখা যায়। তিনটি ছবি করেন তিনি। তারপর আবারও যে কে সেই। 

'দুঃখিত, আমরা আপনাকে হারিয়ে ফেললাম', ঐশ্বর্যের উপদেশে ব্যঙ্গের বন্যা
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 6:28 PM

ঐশ্বর্য রাই বচ্চন, কেরিয়ারের শুরু থেকেই একের পর এক হিট ছবি যাঁর ঝুলিতে, তাঁকে নিয়ে ভক্তমনে বরাবরই উত্তেজনার পারদ তুঙ্গে। তবে একটা সময়ের পর ঐশ্বর্য রাই বচ্চনকে সেভাবে আর পর্দায় পাওয়া গেল না। বিয়ের পর যেন রাতারাতি সবটা পাল্টাতে দেখা যায়। বিয়ের পর কমতে থাকে তাঁর ছবি করার পরিমাণ। অনেকেই মনে করেছিলেন বিশ্ব সুন্দরী কিছুটা সময় নিচ্ছে নিজের পরিবার গোছাতে, নিজের জীবন নতুন করে সাজিয়ে নিতে। তবে সেই অপেক্ষা দীর্ঘ হতে থাকে। সেভাবে ছবি করতে দেখা যায় না তাঁকে। তারপরই সন্তান প্রসবের খবর সামনে আসে। তারপরও চলতে থাকে ভক্তদের অপেক্ষা, আরাধ্যা বড় হওয়ার সঙ্গে সঙ্গে পাল্টাতে থাকে অনেকের সেই প্রত্যাশা, অনেকেই বুঝে গিয়েছিলেন তিনি হয়তো আর সেভাবে ছবির জগতে আসবেন না। কিন্তু মাঝে সবটা পাল্টাতে দেখা যায়। তিনটি ছবি করেন তিনি। তারপর আবারও যে কে সেই।

এরই মাঝে ঐশ্বর্যের মন্তব্য ঘিরে ট্রোলের বন্যা বইতে থাকে নেটপাড়ায়। সুন্দরী এক সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়ে দেন, কোনও অবস্থাতেই নিজেকে হারানো উচিত না। নিজের সত্ত্বাকে হারাতে দেওয়া উচিত নয়। বিয়ে হোক বা সন্তান জন্ম। কোনও পরিস্থিতিতেই নয়। এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ঐশ্বর্যের উদ্দেশে নেটিজ়েনদের মত, ‘দুঃখিত, আমরা আপনাকে হারিয়ে ফেললাম’। কারণ বিয়ের আগে কর্মরত ঐশ্বর্য নিজের কাজ, কেরিয়ার আর আগের জায়গাতে ধরে রাখতে পারেনি। সবটা পাল্টে যায় রাতারাতি। ঐশ্বর্যের মতো অভিনেত্রীকে বসে যেতে দেখে অনেকেই অবাক হয়েছিলেন। আজ যদিও তাঁর কামব্যাক নিয়ে প্রশ্ন করাই ছেড়ে দিয়েছেন।