কে হলেন ‘আঁখে-২’র তিন নম্বর ‘দৃষ্টিহীন’ ব্যাঙ্ক ডাকাত?

অভিনয় দেও পরিচালিত ‘আঁখে-২’ আগামী মে মাসে শুটিং ফ্লোরে যেতে চলেছে।

কে হলেন ‘আঁখে-২’র তিন নম্বর ‘দৃষ্টিহীন’ ব্যাঙ্ক ডাকাত?
অমিতাভ-সিদ্ধার্থ-অক্ষয়।
Follow Us:
| Updated on: Feb 24, 2021 | 6:43 PM

তিন বছরের জল্পনার অবসান হয়েছিল কিছুদিন আগে। অমিতাভ বচ্চন, পরেশ রাওয়াল, অক্ষয় কুমার অভিনীত ছবি ‘আঁখে’ (২০০২) আবার আসতে চলেছে পর্দায়। ছবির গল্পে তিনজন দৃ্ষ্টিহীন মানুষ করবে ব্যাঙ্ক ডাকাতি। প্রায় ২০ বছর পর আবার সেই ছবির সিকোয়েল নির্মাণের দায়িত্ব নিয়েছেন অভিনয় দেও।

আরও পড়ুন তাপসীর ‘বডি ডাবল’-কে চেনেন, ছবি পোস্ট করে চেনালেন অভিনেত্রী নিজে

কথা ছিল অমিতাভ বচ্চন এবং অনিল কাপুর থাকবেন নতুন ‘আঁখে-২’ ছবিতে। তারপর খবরে এল সইফ আলি খান এবং জ্যাকলিন ফার্নান্ডেজ থাকবেন মুখ্য চরিত্র। ফের হল আরেক নতুন সমীকরণ, অমিতাভ এবং কার্তিক আরিয়ান অভিনয় করছেন ‘আঁখে-২’। কিন্তু না, কোনও খবরই সঠিক ছিল না। ছবিতে অভিনয় করছেন অমিতাভ, সিদ্ধার্থ মালহোত্রা এবং অক্ষয় খান্না। যদিও সিদ্ধার্থ-অমিতাভ একসঙ্গে এর আগে কাজ করেননি তবে সিদ্ধার্থ-অক্ষয় এর আগে ‘ইত্তেফাক’ ছবিতে অভিনয় করেছেন।

অমিতাভ-সিদ্ধার্থ

অভিনয় দেও পরিচালিত ‘আঁখে-২’ আগামী মে মাসে শুটিং ফ্লোরে যেতে চলেছে। ছবিতে নতুন সংযোজন সুনীল গ্রোভার। শোনা যাচ্ছে, ছবির গল্পে অমিতাভ বচ্চনের চরিত্র (বিজয় সিং রাজপুত) কারাবাস কাটিয়ে ফিরেছেন এবং আবার এক নতুন দল নিয়ে ব্যাঙ্ক লুট করতে উদ্যত হবে বিজয় এবং তাঁর দলবল। বিজয়ের টিমে রয়েছেন, সিদ্ধার্থ, অক্ষয় এবং সুনীল গ্রোভার।

ব্রিটেন এবং বুলগেরিয়ায় হবে ছবির শুটিং। যদি সবকিছু ঠিকঠাক চলে ছবির প্রথম শিডিউল শুরু হবে মে মাসে। তবে ফিল্মে, চতুর্থ অভিনেতা হিসেবে যোগদান নিয়ে কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি। তবে এ খবর নিয়ে জল্পনা কিন্তু বেশ জোরালো।