Viral Video: জীবনের প্রথম ক্রাশ, অবশেষে স্বপ্নপূর্ণ, পুরোনো একাধিক ভিডিয়োতে আলিয়ার মনের কথা ফাঁস

Alia Ranbir Marriage: ছোট্টবেলার ভাললাগা, ছোট্ট বয়সের প্রেমে, বাস্তবে সত্যি হতে চলেছে, আলিয়ার পুরোনো ভিডিয়ো দেখে আবেগে ভাসছে নেটদুনিয়া।

Viral Video: জীবনের প্রথম ক্রাশ, অবশেষে স্বপ্নপূর্ণ, পুরোনো একাধিক ভিডিয়োতে আলিয়ার মনের কথা ফাঁস
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 7:37 AM

অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ঝড়ের গতীতে ভাইরাল তাঁদের প্রতিটা পদক্ষেপের খবর। বহুপ্রতিক্ষীত এই সেলেব জুটির বিয়ের অপেক্ষায় দিনগুণছিলেন সকলেই। বর্তমানে শত রাখঢাকের মাঝেও বি-টাউনে গুঞ্জণ, মাত্র  ১০ দিন পরই কাপুর পরিবারের বউ হতে চলেছেন আলিয়া ভাট। ইতিমধ্যেই প্রকাশ্যে গেস্টের তালিকা বা বিয়ের যাবতীয় খবরাখবর। আলিয়ার স্বপ্নপূরণ। এও কি সম্ভব! যে পুরুষকে ভালবেসে হাজার হাজার মেয়ে মন ভেঙেছে, অবসাদে ডুবেছেন দীপিকাও তাঁর সঙ্গে কি সত্যিই ঘর বাঁধা যায়!

প্রশ্ন সকলের মনে যতই থাকুক না কেন, উত্তরটা যে হ্যাঁ হতে পারে তা প্রমাণ করতে চলেছেন আলিয়া ভাট। না, আরও কোনও খাম খেয়ালির শিকার হননি তিনি। বরং ছোট্ট মনের মিষ্টি স্বপ্নই যেন সত্যি হওয়ার পালা। স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির মধ্যে দিয়ে যখন আলিয়া ভাট বলিউডে প্রথম পা রাখলেন, তখনই খোলামেলা উত্তর দিয়েছিলেন, রণবীর তাঁর জীবনের ক্রাশ। এরপর কোনও রাখ-ঢাক ছাড়া একাধিকবার এই প্রশ্নের উত্তর তিনি অবলীলায় দিয়ে গিয়েছেন।

না, সেই স্বপ্ন মিথ্যে হয়নি। তাঁর সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর কাপুর। বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার প্রমাণ মিলবে গুচ্ছ গুচ্ছ। আলিয়ার মনের ইচ্ছে অবশেষে বাস্তবে সত্যি হতে চলেছে। ছোট থেকে রণবীরের চোখের ফ্যান সে, নিজেই এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন রণবীরের প্রথম ছবির চোখ দুটিতেই তিনি মন দিয়ে বসেছিলেন। সেই ক্যাসানোভা স্টারকেই ভালোবাসায় ভরিয়ে দিলেন আলিয়া ভাট। ঝড়ের গভীতে ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে মুগ্ধ ভক্তমহল। হয়তো এত ভালবাসা ফিরিয়ে দিতে পারেননি রণবীর, আর সেই কারণেই এই সম্পর্কের জল এতদূর গড়ালো। যদিও বিয়ের সম্পূর্ণ প্রস্তুতিটাই হচ্ছে গোপণে, ও পারিবারি খানিকটা সমস্যার কারণেই দ্রুততার সঙ্গে দিন স্থির করে বিয়ের কাজ সম্পন্ন হচ্ছে, আর কে স্চুটিও-তেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা, এমনই সূত্রের খবর।