দীপিকা এখন বস! ইন্টার্নশিপে রাখলেন সত্তরোর্ধ্ব অমিতাভকে

পোস্টারে সিলুটে দেখা যাচ্ছে দীপিকা এবং অমিতাভের অবয়ব। দু’জন একে অপরের দিকে হেঁটে আসছেন।

  • TV9 Bangla
  • Published On - 18:27 PM, 5 Apr 2021
দীপিকা এখন বস! ইন্টার্নশিপে রাখলেন সত্তরোর্ধ্ব অমিতাভকে
অমিতাভ-দীপিকা।

ঋষি কাপুরের অকালপ্রয়াণের পর হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর ভারতীয় সংস্করণে দেখা যাবে বিগ বি-কে। ছবিতে অমিতাভের বিপরীতে অভিনয়ে রয়েছেন দীপিকা পাড়ুকোন। দীপিকা তাঁর ইনস্টা হ্যান্ডেলে ছবির ফার্স্ট লুক শেয়ার করেন। ছবির পোস্টারে সিলুটে দেখা যাচ্ছে দীপিকা এবং অমিতাভের অবয়ব। দু’জন একে অপরের দিকে হেঁটে আসছেন। পোস্টটির ক্যাপশনে দীপিকা লেখেন, ‘আমার অন্যতম স্পেশাল সহ-অভিনেতার সঙ্গে কোলাবরেট করা আমার কাছে পরম সম্মানের! #দ্যইনটার্নের ভারতীয় সংস্করণকে স্বাগত জানাই।’

আরও পড়ুন তিনিই সিঙ্ঘম, ক্ষতবিক্ষত ‘পরদেস’ গার্লের স্মৃতিতে অজয়ের মহিমা!

 

 

 

এই প্রথমবার নয়, যে দীপিকা-অমিতাভ একসঙ্গে পর্দায় অভিনয় করছেন। এর আগে সুজিত সরকারের ‘পিকু’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অমিতাভ-দীপিকা। ‘পিকু’  ছাড়াও, বিগ বি এবং দীপিকা পরের নাগ আশ্বিনের ছবিতেও (নাম ঠিক হয়নি) একসঙ্গে কাজ করতে চলেছেন। তামিল অভিনেতা প্রভাসও রয়েছেন ছবিতে।

 

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

 

অমিতাভের পাইপলাইনে রয়েছে ‘ঝুন্ড’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘গুড বাই’, ‘মে-ডে’। অন্যদিকে, দীপিকার ছবিতে শকুন বত্রার পরের ছবি  (নাম ঠিক হয়নি), সিদ্ধার্থ আনন্দের পরিচালিত ও হৃতিক রোশন অভিনীত ‘ফাইটার’, রণবীর সিংয়ের সঙ্গে  ‘এইট্টি -থ্রি’, এবং শাহরুখ খান ও জন আব্রাহাম অভিনীত ‘পাঠান’ ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করছেন দীপিকা।

সুজিত সরকারের ছবি ‘পিকু’ (২০১৫) সালের পিতা-কন্যার চরিত্রে অভিনয় করে ছিলেন অমিতাভ-দীপিকা। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ছাড়াও জাতীয় চলচ্চিত্র পুরষ্কারের স্বীকৃতি পেয়েছিল ‘পিকু’ । সেরা অভিনেতার জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন অমিতাভ বচ্চন ।