Bipasha Basu: বাঙালিয়ানায় ‘বেবি শাওয়ার’, বিপাশা বসুর মেনুতে মাতল নেটপাড়া

Baby Shower: এই খবর সামনে আসার পর থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। যদিও সমস্ত ঘটনাটায় করণ সিং গ্রোভর বেশকিছুটা চিন্তায় ছিলেন বলেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন।

Bipasha Basu: বাঙালিয়ানায় 'বেবি শাওয়ার', বিপাশা বসুর মেনুতে মাতল নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 7:02 AM

বিপাশা বসু গর্ভবতী, সোশ্যাল মিডিয়ায় সেই খবর প্রথম থেকেই ভাইরাল। সেলিব্রেটি তাঁর গর্ভাবস্থার কথা আড়ম্বরের সঙ্গেই ঘোষণা করেছিলেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। একটি অন্তঃসত্ত্বা ফটোশুটের ছবিও সামনে এনেছিলেন তিনি। এই খবর সামনে আসার পর থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। যদিও সমস্ত ঘটনাটায় করণ সিং গ্রোভর বেশকিছুটা চিন্তায় ছিলেন বলেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন। বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার তাঁদের পরিবারের নতুন সদস্যকে স্বাদত জানাতে প্রস্তুত। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। এই মুহূর্তেই প্রকাশ্যে এল বিপাশা বসু সাদের ছবি। না, কোনও কন্টিনেন্টাল বা বিদেশি খাবারে ঝোঁক নয়। বরং বিপাশা এদিন মন ভরে বাঙালি পদে মজলেন। মেনুতে বিভিন্ন রকমের সুস্বাদু খাবারের ঝল এল সোশ্যাল মিডিয়া পোস্ট মারফৎ।

এই বিশেষ অনুষ্ঠানটি বাঙালি ঐতিহ্যে সাদ নামেই পরিচিত এবং হবুমাকে তাঁর প্রিয় খাবার খাওয়ানোর মাধ্যমে সেলিব্রেট করা হয়। বিপাশা বসু বাড়িতে তাঁর সাদ কীভাবে পালন হল সেই ছবি এবং একটি রিল শেয়ার করেছেন ভরক্তদের সঙ্গে। বিপাশাকে তাঁর বিশেষ দিনে বেশ আনন্দিত দেখায়। পরণে ছিল শাড়ি। সঙ্গে সামনে সাজানো মনের মত বাঙালি খাবার। তাঁর স্বামী করণ সিং গ্রোভারের শ্যুট করা একটি রিলে তাঁকে বলতে শোনা যায় – “আজ আমার সাধ এবং আমার মা আমার প্রিয় খাবার তৈরি করেছেন এবং আমি সবই খাব! ” ফলে এই বিশেষ দিনে ডায়েট ভুলে মন ভরে চলল খানাপিনা।

View this post on Instagram

A post shared by Bipasha Basu (@bipashabasu)

বিপাশা বসুর বেবি শাওয়ারের সেলিব্রেশনের মেনুতে ছিল- ভাত, পাঁচ ধরনের ভাজা , সবজি, মাছের ঝোল, আলু পোস্তো, ​​ডাল এবং খির সহ আরও চারটি তরকারি। এই বিস্তৃত থালিটি বিশেষভাবে সাজিয়েছেন বিপাশা বসুর মা। বাঙালি থালিটি দেখতে বেশ সুস্বাদু। ফলে বলাই চলে বিপাশার কাছে স্পেশাল মানে এখনও সেই বাঙালি স্বাদই সেরা। ছবি প্রকাশ্যে আসামাত্রই ভক্তরা ভরিয়ে দিলেন ভালবাসা ও শুভেচ্ছায়।