Deva Deva Teaser:’কেসরিয়া’র পর এবার ‘দেবা দেবা’ ঝড়, ‘ব্রহ্মাস্ত্র’-র নতুন গানের টিজারে বুঁদ নেটপাড়া

Bramhastra: একই ছন্দে ধরা দিলেন রণবীর কাপুর। সঙ্গে দেখা মিলল আলিয়া ভাটের। এক ঝলক ফ্রেমে ধরা দিলেন অমিতাভ বচ্চনও।

Deva Deva Teaser:'কেসরিয়া'র পর এবার 'দেবা দেবা' ঝড়, 'ব্রহ্মাস্ত্র'-র নতুন গানের টিজারে বুঁদ নেটপাড়া
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 04, 2022 | 6:35 PM

রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটির ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ঘিরে জল্পনা গত চার বছর ধরেই তুঙ্গে। এই ছবির সেটেই একে অন্যের সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়েছিলেন আলিয়া ও রণবীর। চলেছিল মন দেওয়া নেওয়ার পালাও। দীর্ঘ দিন ধরে চলতে থাকা এই ছবির মুক্তি কবে, কবে প্রথম রিয়েল লাইফ জুটিকে রিল লাইফ রোম্যান্সে দর্শকেরা দেখতে পাবেন, তা নিয়ে ছিল জল্পনা তুঙ্গে। তবে ২০২২ সালে সেই সব জল্পনার অবসান ঘনিয়ে প্রকাশ্যে আসে ছবি মুক্তির দিন। না, কেবল ছবি মুক্তিই নয়, পাশাপাশি রিয়েল লাইফে এই জুটির জীবনে ঘটে গিয়েছে একাধিক পরিবর্তন। এখন তাঁরা একসঙ্গে সংসার বেঁধেছেন। বিয়ের দিনই এই ছবির প্রথম প্রথম গান কেসরিয়ার টিজার মুক্তি পেয়েছিল।

অরিজিৎ সিং-এর গলায় সেই গান রাতারাতি হয়ে গিয়েছিল ভাইরাল। তবে কেসরিয়া সম্পূর্ণ গান মুক্তি পাওয়ার পর ছবিটা গিয়েছিল বেশ কিছুটা পাল্টে। সমস্যার মূলে একটি মাত্র শব্দ লাভস্টোরিয়া। তবে সেই ঘোর কাটতে না কাটতেই কোথাও গিয়ে যেন এবার নতুন করে ট্রেন্ডে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয় গানের টিজার। বৃহস্পতিবার মুক্তি পেল ব্রহ্মাস্ত্র ছবির দ্বিতীয় গানর ঝলকও। দেবা দেবা গানে এখন তাই বুঁদ নেটপাড়া। একচিলতে টিজ়ারেই আবারও গল্পের বেশ খানিকটা অংশ হয়ে গেন স্পষ্ট। বাড়িয়ে তুলল কৌতুহল।

 

View this post on Instagram

 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

একই ছন্দে ধরা দিলেন রণবীর কাপুর। সঙ্গে দেখা মিলল আলিয়া ভাটের। এক ঝলক ফ্রেমে ধরা দিলেন অমিতাভ বচ্চনও। টিজ়ারের বেশ কিছুটা অংশে মিলল মানালি শুটের ঝলকও। তবে খুব বেশি অপেক্ষা নয়। আগামী ৮ অগস্ট  মুক্তি পাবে সম্পূর্ণ গানটি। প্রীতমের এই গানেই এখন চোখ আটকে ভক্তদের। গান মুক্তির আট ঘণ্টার মাথায় তা ২০ লক্ষের কাছাকাছি ভিউ ছাড়ালো। আয়ান মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর।

এই খবরটিও পড়ুন


Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla