আমিরের পরিবর্তে হৃত্বিক! ‘বিক্রম ভেধা’র হিন্দি রিমেকে অভিনয় করছেন ‘ডুগ্গু’

হৃত্বিক তাঁর অভিনয়জীবনের ২৫ তম ছবি নিয়ে ভীষণ এক্সাইটেড।

আমিরের পরিবর্তে হৃত্বিক! ‘বিক্রম ভেধা’র হিন্দি রিমেকে অভিনয় করছেন 'ডুগ্গু'
হৃতিক।
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 3:13 PM

‘বিক্রম ভেধা’র হিন্দি রিমেকে থেকে সরে আসেন মিস্টার পারফেকশনিস্ট। সূত্রের খবর আমিরের পরিবর্তে হৃত্বিক রোশন এখন অভিনয় করতে চলেছে ছবিতে। তামিল ছবির হিন্দি ভার্সানে ‘ভেধা’র চরিত্রে অভিনয় করবেন হৃত্বিক। তামিল ছবির পরিচালক পুষ্কর এবং গায়েত্রী, হিন্দি রিমেকের পরিচালনার দায়িত্বে রয়েছেন।

আরও পড়ুন ‘তোমার গন্ধ মিস করি’, মায়ের মৃত্যুবার্ষিকীতে অর্জুনের পোস্ট

সূত্রের খবর গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তুত হচ্ছেন হৃত্বিক, “চরিত্রের রঙ্গে নিজেকে সাজাতে তৈরি হচ্ছেন হৃত্বিক। বডি ল্যাঙ্গোয়েজ, ডিকশন এবং চরিত্রের লুক নিয়ে গত দুমাস ধরে প্রশিক্ষণ নিচ্ছেন অভিনেতা।”

হৃত্বিক তাঁর অভিনয়জীবনের ২৫ তম ছবি নিয়ে ভীষণ এক্সাইটেড। চলতি বছর গ্রীষ্মে শুটিং শুরু হতে পারে, তবে ছবির প্রি-প্রোডকশন ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। ছবিতে হৃত্বিক ছাড়াও থাকছেন বলিউড অভিনেতা সইফ আলি খান। একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন সইফ। ‘বিক্রম ভেধা’র হিন্দি রিমেক ছাড়াও, ‘ফাইটার’ এবং ‘কৃষ-ফোর’ ছবিও রয়েছে হৃত্বিকের ঝুলিতে। মধু মান্টেনার ‘রামায়ণ’ এবং ‘ওয়ার’-এর সিক্যুয়েলেও দেখা যাবে হৃত্বিককে।

খবর ছিল ‘বিক্রম ভেধা’য় আমির খান অভিনয় করছে, তবে স্ক্রিপ্টের কিছু সমস্যার কারণে তিনি ছবি থেকে সরে আসেন। “আমির ছবিটি থেকে বেড়িয়ে আসায়,  সবাই হতবাক হয়ে গিয়েছিল। তিনি সরে আসার কারণ না জানালেও বাজারে এমন এক আলোচনা চলছিল যে তিনি বিজয় শেতুপতির অভিনীত চরিত্রটি করার জন্য রাজি ছিলেন না, কারণ বিজয় ‘লাল সিং চড্ডা’ ছবি থেকে বেরিয়ে আসেন।