সুশান্ত সিং রাজপুতের বোন প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে আনা রিয়া চক্রবর্তীর অভিযোগ খারিজ করছে না সুপ্রিম কোর্ট

রিয়া অভিযোগ করেছিলেন প্রিয়াঙ্কা দিনের পর দিন তাঁর ভাইকে ‘ভুয়ো’ প্রেসক্রিপশনের ওষুধ খাইয়ে গিয়েছেন। এই অভিযোগ খারিজ করে দিচ্ছে না সুপ্রিম কোর্ট।

সুশান্ত সিং রাজপুতের বোন প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে আনা রিয়া চক্রবর্তীর অভিযোগ খারিজ করছে না সুপ্রিম কোর্ট
সুশান্ত এবং তাঁর পরিবার
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 3:32 PM

প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ‘আত্মহত্যা’-র কিনারা এখনও বিশ বাঁও জলে। কাদা ছোঁড়াছুঁড়ি, একে অপরের প্রতি আঙুল তোলা এখনও চলছে। প্রয়াত অভিনেতার পরিবার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এক দফা অভিযোগ এনেছিল। রিয়াও ছেড়ে কথা বলেননি। তিনিও সুশান্ত সিংয়ের দুই বোনের বিরুদ্ধে অভিযোগ আনেন।

প্রিয়াঙ্কা সিং এবং মিতু সিং। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের দুই বোন। এই দুই বোনের বিরুদ্ধে জোরালো অভিযোগ এনেছিলেন রিয়া। সুপ্রিম কোর্ট মিতু সিংয়ের বিরুদ্ধে আনা অভিযোগ খারিজ করলেও প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে আনা অভিযোগ খারিজ করছে না।

কী ছিল রিয়ার অভিযোগ? রিয়া অভিযোগ করেছিলেন প্রিয়াঙ্কা দিনের পর দিন তাঁর ভাইকে ‘ভুয়ো’ প্রেসক্রিপশনের ওষুধ খাইয়ে গিয়েছেন। এই অভিযোগ খারিজ করে দিচ্ছে না সুপ্রিম কোর্ট। এই অভিযোগের তদন্তের ভার নিচ্ছে সিবিআই। যেহেতু প্রথম থেকেই সুপ্রিম কোর্ট ঘোষণা করেছিল সুশান্ত-কেসের সমস্ত এফ আই আর তদন্ত করবে সিবিআই, তাই এক্ষেত্রেও অন্যথা হবে না।

ভাই-বোনের হোয়্যাটস আপ মেসেজের ওপর ভিত্তি করে রিয়া প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ আনেন। সুশান্ত ‘আত্মহত্যা’করেন ১৪ জুন,২০২০। তার ছয়দিন আগে ৮জুন ভাই-বোনের হোয়্যাটস আপ মেসেজ চালাচালি হয়। রিয়া জানান সেই মেসেজে যে তিনটে ওষুধ প্রিয়াঙ্কা সুশান্তকে বলেন, সেই ওষুধগুলো মূলত ডিপ্রেশনের। রিয়া অভিযোগ করেন সুশান্তের মানসিক অসুস্থতার কথা তাঁর পরিবার আগে থেকেই জানত।

প্রসঙ্গত উল্লেখযোগ্য, সুশান্তকে মাদক সরবারহের অপরাধে তিনি প্রায় ২৮ দিন জেলে ছিলেন। সম্প্রতি তাঁর অভিনীত ছবি ‘চেহরে’ মুক্তির অপেক্ষায়। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমি।

আরও পড়ুন :আমিরের পরিবর্তে হৃত্বিক! ‘বিক্রম ভেধা’র হিন্দি রিমেকে অভিনয় করছেন ‘ডুগ্গু’