Jacqueline Fernandez: অবশেষে ২০০ কোটির মামলায় জ্যাকলিন কত টাকায় পেলেন অন্তর্বর্তীকালীন জামিন?

Jacqueline Fernandez: শুধু জ্যাকলিন নন, সুকেশের সঙ্গে অনেক অভিনেত্রীর নামও জড়িয়েছে এই কেসে। নোরা ফতেহি, চাহত খান্না, নিক্কি তাম্বোলি রয়েছেন তালিকায়।

Jacqueline Fernandez: অবশেষে ২০০ কোটির মামলায় জ্যাকলিন কত টাকায় পেলেন অন্তর্বর্তীকালীন জামিন?
জ্যাকলিন কত টাকায় পেলেন অন্তর্বর্তীকালীন জামিন?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 2:05 PM

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেস কনম্যান সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার মানি লন্ডারিং মামলায় সোমবার অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন।  দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট ৫০,০০০ টাকার বন্ডে অভিনেত্রীকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে। অতিরিক্ত দায়রা বিচারক শৈলেন্দর মালিক অভিনেত্রীর জামিনের আবেদনে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এর কাছে প্রতিক্রিয়া চেয়েছিলেন। ইডি তার প্রতিক্রিয়া ফাইল না করা পর্যন্ত, তার নিয়মিত জামিনের আবেদন আদালতে বিচারাধীন থাকবে। মামলার পরবর্তী শুনানি হবে ২২ অক্টোবর।

এর আগে, সুকেশের বিরুদ্ধে মামলার তদন্তকারী ইডি জ্যাকলিনকে ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল। তদন্ত সংস্থা ১৭ অগস্ট মামলায় অভিযুক্ত হিসাবে অভিনেত্রীর নাম উল্লেখ করে একটি চার্জশিট দাখিল করার পরে এই জিজ্ঞাসাবাদ হয়। এমনকী দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা ডেকে পাঠায় জ্যাকলিন ফার্নান্ডেজের স্টাইলিস্ট লিপাক্ষী এলাওয়াদিকে, কারণ এই মামলার বিষয়ে তিনি কতটা জানেন, তা জানতে। লিপাক্ষী জানান তাঁর কাছ থেকে ৩ কোটি টাকা দিয়ে জ্যাকলিনের পছন্দের পোশাক কিনেছিলেন কনম্যান সুকেশ। শুধু এই নয়, অভিনেত্রীকে সুকেশ চন্দ্রশেখর ৭ কোটি টাকারও বেশি মূল্যের গয়না উপহার দিয়েছিলেন বলে অভিযোগ। তিনি জ্যাকলিন এবং তাঁর পরিবারের সদস্যদের বেশ কয়েকটি দামি গাড়ি, ব্যাগ, জামাকাপড়, জুতা এবং দামি ঘড়ি উপহার দিয়েছেন বলেও অভিযোগ আছে।

কনম্যান সুকেশ চন্দ্রশেখর, যিনি বর্তমানে কারাগারে রয়েছেন, তাঁর বিরুদ্ধে ফোর্টিস হেলথকেয়ারের প্রাক্তন প্রবর্তক শিবিন্দর মোহন সিংয়ের স্ত্রী অদিতি সিংয়ের মতো বিভিন্ন উচ্চ-প্রোফাইল ব্যক্তিদের প্রতারণার অভিযোগ রয়েছে।

এর আগে ইডি-কে দেওয়া এক বিবৃতিতে জ্যাকলিন জানিয়েছিলেন যে কনম্যান সুকেশ নিজেকে সান টিভির মালিক এবং চেন্নাইয়ের একটি প্রভাবশালী রাজনৈতিক পরিবারের সদস্য হিসাবে পরিচয় দিয়েছিলেন। জ্যাকলিন রেকর্ডে আরও জানান যে তিনি প্রতি সপ্তাহে সীমিত সংস্করণের পারফিউম, প্রতিদিন ফুল, ডিজাইনার ব্যাগ, হীরের কানের দুল এবং সুকেশের কাছ থেকে একটি মিনি কুপার পেতেন।

শুধু জ্যাকলিন নন, সুকেশের সঙ্গে অনেক অভিনেত্রীর নামও জড়িয়েছে এই কেসে। নোরা ফতেহি, চাহত খান্না, নিক্কি তাম্বোলি রয়েছেন তালিকায়। তবে এঁরা সাক্ষী রূপে ছাড়া পায় আগেই। জ্যাকলিন আত্মপক্ষ সমর্থনে পিএমএলএ-এর কর্তৃপক্ষের কাছে একটি আবেদন করে বলেছিলেন, “দুর্ভাগ্যবশত ইডি-র পদ্ধতিটি অত্যন্ত যান্ত্রিক এবং অনুপ্রাণিত বলে মনে হচ্ছে৷ সুকেশের কাছ থেকে উপহার পাওয়া অন্যান্য সেলিব্রিটিরা যখন সাক্ষী হিসেবে গণ্য হলেন, তখন জ্যাকলিনকে অভিযুক্ত হিসাবে উল্লেখ করা হল। এটি স্পষ্টতই তদন্ত কর্তৃপক্ষের পক্ষ থেকে একটি খারাপ, উদ্দেশ্যপ্রণোদিত এবং পক্ষপাতদুষ্ট দৃষ্টিভঙ্গি দেখায় যা উপেক্ষা করা যায় না।”