জাহ্নবীকে চুমু খাওয়ার প্রস্তাব, কী বললেন শ্রীদেবী-কন্যা?

সাম্প্রতিক কালে ট্রেন্ডে ভীষণ ইন ইনস্টাগ্রামের 'আস্ক মি এনিথিং' সেশন। এই সেশনে আপনাকে যে কেউ যা খুশি প্রশ্ন করতে পারে। আপনার ইচ্ছে হলে উত্তর দেবেন, না চাইলে এড়িয়ে যাবেন। ভক্তদের সঙ্গে সেই খেলাতেই মেতেছিলেন জাহ্নবী।

জাহ্নবীকে চুমু খাওয়ার প্রস্তাব, কী বললেন শ্রীদেবী-কন্যা?
জাহ্নবী কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2021 | 1:11 PM

জাহ্নবী কাপুর। পরিচয় শুধুমাত্র শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ের মধ্যেই সীমাবদ্ধ নেই আর। বিগত বেশ কয়েক বছর ধরে নিজের পরিচয় বানিয়েছেন তিনি। চুটিয়ে চলছে কাজ। এর মধ্যেই তাঁর কাছে এল চুমু খাওয়ার প্রস্তাব। জাহ্নবী কী বললেন?

সাম্প্রতিক কালে ট্রেন্ডে ভীষণ ইন ইনস্টাগ্রামের ‘আস্ক মি এনিথিং’ সেশন। এই সেশনে আপনাকে যে কেউ যা খুশি প্রশ্ন করতে পারে। আপনার ইচ্ছে হলে উত্তর দেবেন, না চাইলে এড়িয়ে যাবেন। ভক্তদের সঙ্গে সেই খেলাতেই মেতেছিলেন জাহ্নবী। এরই মধ্যে এক ভক্ত তাঁকে প্রশ্ন করেন, “আমরা কি চুমু খেতে পারি”? তিনি চাইলেই এড়িয়ে যেতে পারতেন, রেগেও যেতে পারতেন। কিন্তু সে সবের মধ্যে না গিয়ে মজার ছলেই উত্তর দিলেন তিনি।

মাস্ক পরিহিত নিজের এক ছবি পোস্ট করে গোটা গোটা অক্ষরে জাহ্নবী লিখেছিলেন, ‘নো’। করোনা যেভাবে বাড়ছে তাতে করে সামাজিক দূরত্ববিধি মানা যে আবারও প্রয়োজন হয়ে পড়েছে সে কথাই যেন আরও একবার এভাবেই মনে করিয়ে দিলেন অভিনেত্রী। একই সঙ্গে ভেঙে দিলেন ভক্তের হৃদয়ও। আর একজন আবার তাঁর খাওয়া দাওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন। লিখেছেন, “সেটে ফ্যাটি কাপুর বলা হয় তোমায়? কেমন লাগে?” আরও একগাদা খাবারের ছবি শেয়ার করে জাহ্নবীর সোজাসাপ্টা জবাব, ‘ফান’।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘রুহি’। মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। শেষ হয়েছে ‘গুড লাক জেরি’র শুটও। এ ছাড়াও কার্তিক আরিয়ান অভিনীত ‘দোস্তানা ২’তেও দেখা যাবে তাঁকে। সব মিলিয়ে আপাতত বেজায় ব্যস্ত ২৪ বছরের এই অভিনেত্রী।