ওটিটিতে পা রাখতে চলেছেন ‘কন্ট্রোভার্সিয়াল’ কঙ্গনা

স্যাটায়ারধর্মী প্রেমের গল্প নির্মিত আসন্ন ছবি ‘টিকু ওয়েডস শেরু’-র মাধ্যমে ওয়েব প্ল্যাটফর্মে পা দিতে চলেছেন কঙ্গনা।

ওটিটিতে পা রাখতে চলেছেন 'কন্ট্রোভার্সিয়াল' কঙ্গনা
কঙ্গনা রানাওয়াত
Follow Us:
| Updated on: May 01, 2021 | 11:47 AM

প্যান্ডেমিকের কথা মাথায় রেখে বহু অভিনেতা-পরিচালক তাঁদের নতুন সিনেমা এবং সিরিজ রিলিজের জন্য ‘ডিজিটাল স্পেস’-কে বেছে নিতে শুরু করেছেন। করণ জোহর, অনুরাগ কাশ্যপ, দিবাকর বন্দ্যোপাধ্যায়, বিক্রমাদিত্য মোতওয়ানে প্রমুখ পরিচালক ওটিটি প্ল্যাটফর্মের দিকে ইতিমধ্যে ঝুঁকে গিয়েছেন।

আরও পড়ুন করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ‘স্পেশাল অপস’ অভিনেতা বিক্রমজিতের

সইফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, অভিষেক বচ্চন কিংবা ইমরান হাশমির মতো তারকাদের বেশ কিছু ফিল্ম এবং সিরিজ রিলিজ করেছে ওটিটিতে। এবার, অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াত তাঁর ডিজিটাল আত্মপ্রকাশের জন্য প্রস্তুত হতে চলেছেন। তবে না একজন অভিনেতা হিসাবে নয় প্রযোজকের আসনে বসতে চলেছেন কঙ্গনা। স্যাটায়ারধর্মী প্রেমের গল্প নির্মিত আসন্ন ছবি ‘টিকু ওয়েডস শেরু’-র মাধ্যমে ওয়েব প্ল্যাটফর্মে পা দিতে চলেছেন কঙ্গনা।

তাঁর নতুন প্রোডাকশন হাউস ‘মণিকর্ণিকা ফিল্মস’ প্রযোজিত এই ছবি। শনিবার তাঁর প্রযোজনা সংস্থার লোগো প্রকাশ করলেন কঙ্গনা। তিনি বলেন যে তাঁরা নতুন কনসেপ্টে এবং উদ্যোগের জন্য নতুন প্রতিভাদের নিয়ে কাজের ধুঁকি নিতে প্রস্তুত।

“আমরা নতুন প্রতিভাদের লঞ্চ করব এবং নতুন কনসেপ্ট নিয়ে ঝুঁকিও নেব। আমরা মনে করি যে নিয়মিত সিনেমা-দর্শকদের তুলনায় ডিজিটাল দর্শকরা কিছুটা এগিয়ে” বলেন কঙ্গনা। তবে তাঁর নতুন ছবি ‘টিকু ওয়েডস শেরু’ প্রসঙ্গে আর কিছু জানা যায়নি।