নবজাতককে নিয়ে বাড়ি ফিরলেন সইফ-করিনা

রবিবারেই দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। আজ মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতাল থেকে মা-সন্তান দু’জনকেই ছেড়ে দেওয়া হয়েছে। সইফিনা নবজাতককে নিয়ে বাড়ি ফিরলেন।

  • TV9 Bangla
  • Published On - 13:32 PM, 23 Feb 2021
kareena kapoor
নবজাতককে নিয়ে বাড়ি ফিরছেন সইফিনা

রবিবারেই দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। চতুর্থবার বাবা হয়ে অত্যন্ত খুশি সইফ আলি খান। নবজাতকের জন্মের পরেই ছোটে নবাব জানিয়েছিলেন ‘মা’করিনা এবং সদ্যজাত দু’জনেই ভাল আছেন। সুস্থ আছেন। আজ মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতাল থেকে মা-সন্তান দু’জনকেই ছেড়ে দেওয়া হয়েছে। সইফিনা নবজাতককে নিয়ে বাড়ি ফিরলেন।

নবজাতককে নিয়ে সইফিনার বাড়ি ফেরার ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে ড্রাইভারের পাশে সইফের কোলে বসে আছেন ‘বড়দা’ তৈমুর। পেছনে বসে আছেন ‘মা’করিনা। আর নবজাতক নিশ্চিন্তে ঘুমচ্ছেন ন্যানির কোলে। আজ সকালেই বাড়ি ফিরেছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

করিনার দ্বিতীয় পুত্র সন্তানের খবরে খুব খুশি করিশ্মা কাপুর। আরও একবার মাসি হতে পেরে তিনি এতটাই আপ্লুত যে করিনার ছোটবেলার ছবি নিজের ইনস্টাতে পোস্ট করেন। বলিউডেও খুশির হাওয়া। সইফিনার যাঁরা ঘনিষ্ঠ যেমন মনীশ মালহোত্রা, দিয়া মির্জা, নেহা ধুপিয়া, সুভাষ ঘাই, অমৃতা আরোরা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

করিনার বাবা রণধীর কাপুর নতুন করে ‘দাদু’ হতে পেরে খুবই খুশি। তিনি সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের আনন্দের খবর জানিয়ে বলেছেন “ আমি তো খুশিই, তৈমুরও দাদা হয়ে খুব আনন্দ পেয়েছে। আমি প্রাণ ঢেলে ওদের আর্শীবাদ করছি।”

আরও পড়ুন :‘তৈমুর’ নাম নিয়ে চরম বিতর্ক, ছেলের নাম পাল্টে ফেলবেন ভেবেছিলেন সইফ! কী বলেছিলেন করিনা?

দ্বিতীয় ছেলের নাম কী রাখবেন সইফিনা, তা জানতে উৎসুক অনুরাগীরা। তবে শোনা গিয়েছে, এখনই নবজাতকের নাম প্রকাশ্যে আনবেন না তারকা দম্পতি। এর আগে তৈমুরের নাম নিয়ে প্রবল ট্রোলের শিকার হয়েছিলেন সইফ-করিনা। সেই অভিজ্ঞতা থেকেই সাবধানি হয়েছেন তাঁরা।