Sunny Leone: শাহরুখ-কাজল জুটির পরিবর্তে সানি-ড্যানিয়েল! ‘কুছ কুছ হোতা হ্যায়’ গানের ক্লিপিং ভাইরাল

Sunny Leone: কুছ কুছ হোতা হ্যায় ছবির গানে শাহরুখ-কাজল নয়, সানি-ড্যানিয়েলের পারফর্ম দেখতে মরিয়া নেটদুনিয়া।

Sunny Leone: শাহরুখ-কাজল জুটির পরিবর্তে সানি-ড্যানিয়েল! 'কুছ কুছ হোতা হ্যায়' গানের ক্লিপিং ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 5:34 PM

কলেজ লাইফ, নস্টালজিয়া, প্রেম, ভাললাগা সব মিলিয়ে খুব ভাললাগার ছবি হল কুছ কুছ হোতা হ্যায়। ছবি জুড়ে রয়েছে কোথাও নিপাট কলেজ লাইফের গল্প, কোথাও আবার রয়েছে প্রেম-ভালবাসা আর না পাওয়ার স্মৃতি। এখানেই শেষ নয়, একদিকে যেমন চিত্রনাট্যের দাপট, ঠিক তেমনই অন্যদিকে নজরে আসে শাহরুখ-কাজল-রানি রোম্যান্সের এক মিষ্টি গল্প। সেই ছবি আজও ভক্তদের মনে তরতাজা। বারে বারে সকলের সামনে উঠে এসেছে সেই ছবির গান, কখনও বা সংলাপ। তবে এই গানের দৃশ্যেই যদি এবার দেখা মেলে অন্য কোনও সেলেবের!

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

বিষয়টা অবাক লাগলেও এটাই ঘটালেন এবার খোদ সানি লিওন। সানি পরে হটলুকে ধরা দিলেন, সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তাঁর স্বামী ড্যানিয়েল। বাড়ির সামনেই খেললেন বাস্কেটবল। লাল শাড়িতে নজরকাড়া। স্বামীর সঙ্গে খুঁনসুটির ভিডিয়ো মুহূর্তে হয়ে উঠল ভাইরাল। সানি লিওন বরাবরই সোশ্যাল মি়ডিয়ায় সক্রিয়। একের পর এক পোস্ট ঘিরে ভক্তদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে। তারই মাঝে এবার কুছ কুছ হোতা হ্যায় ছবির গানের সিকুয়েন্সকে রিক্রিয়েট করতেই তা হয়ে উঠল ভাইরাল।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

বরাবরই সানি লিওন মানেই সোশ্যাল মিডিয়ায় লাইকের বন্যা। কমেন্ট বক্সে লিখলেন, বন্ধুকে ট্যাগ করতে। সানির এই ভিডিয়ো-তেই বর্তমানে বুঁদ ভক্তরা। ভালবাসা লাইকের বন্যায় ঝড় উঠল নেটপাড়ায়। প্রকাশ্যে একাধিকবার নানা ভিডিয়ো শেয়ার করে সকলের নজরের কেন্দ্রে এসেছেন তাঁরা। ড্যানিয়েলের সঙ্গে মাঝে মধ্যেই বিভিন্ন ভিডিয়ো শেয়ার করে থাকেন সানি। এবার শাহরুখ কাজল ভক্তদের মন ছুঁলেন তিনি। মনের মত করে ভিডিয়ো শুট করে ভক্তদের জন্য রাখলেন উপহার। নস্টালজিয়ায় ভাসল নেটদুনিয়া। প্রশংসায় ভাসলে তিনি। মজার ছলে শুট করা এই গানের সিকুয়ালে লাস্যময়ী সানিকে দেখে এক কথায় মুগ্ধ নেটদুনিয়া।

আরও পড়ুন- Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার

আরও পড়ুন- Bollywood Gossip: প্লাস্টিক সার্জারি কেবল গুজব, লুক পরবর্তীতে কোন সাফাই দিলেন বাণী

আরও পড়ুন- Salman Khan Dark Secrete: কয়েদি নম্বর ১০৬, এই পরিচয়েই জেলে রাত কাটিয়েছিলেন সলমন খান