Allu Arjun:  ‘পুষ্পারাজ’কেও ঝুঁকতে হয়,  কোথায়, কার কাছে ঝুঁকলেন অল্লু অর্জুন?

Allu Arjun: অভিনেতাই হোন বা সাধারণ মানুষ নিয়ম সবার জন্য সমান দেশে। তা আর একবার প্রমাণ করল হায়দ্রাবাদ পুলিশ।

Allu Arjun:  ‘পুষ্পারাজ’কেও ঝুঁকতে হয়,  কোথায়, কার কাছে ঝুঁকলেন অল্লু অর্জুন?
অল্লু অর্জুন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 2:09 PM

‘ঝুঁকেগা নহিঁ’, পুষ্পা ছবির এই সংলাপ লোকজনের মুখে মুখে ঘুরছে। তেলেগু অভিনেতা অল্লু অর্জুনের স্টাইলে এই সংলাপ বলে  অভিনেতা থেকে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেছেন।

কিন্ত বাস্তবটা একেবারে অন্য। এখানে নিয়ম ভাঙলে ঝুঁকতে হবেই। অভিনেতাই হোন বা সাধারণ মানুষ নিয়ম সবার জন্য সমান দেশে। তা আর একবার প্রমাণ করল হায়দ্রাবাদ পুলিশ। নিয়ম ভাঙার জন্য প্রশাসনের তরফ থেকে জরিমানা ধার্য করা হয় অল্লুকে।

কী করছিলেন তিনি প্রশাসন বিরুদ্ধ কাজ? তিনি তাঁর দামি গাড়িতে ব্যবহার করেন কালো কাচ। যা ভারতীয় প্রশাসনের নিয়মবিরুদ্ধ। কারণও আছে এর পিছনে। গাড়ির ভিতর কালো কাচের আড়ালে যাতে কোনও অনৈতিক কাজ কেউ করতে না পারেন, তার জন্যই প্রশাসনের তরফ থেকে এই ব্যবস্থা নেওয়া। নিয়ম ভাঙার জন্য ৭০০ টাকা জরিমানাও দিতে হয়েছে দক্ষিণী সুপারস্টারকে। শুধু অল্লু নন, তাঁর মতো অনেক তারকাই নিয়ম ভেঙে তাঁদের গাড়ির কাচ হয় কালো, নয় অন্য রঙের লাগিয়ে থাকেন। এর পিছনে দুটো কারণ রয়েছে, এক, গাড়ির ভিতরের ঠাণ্ডা বাইরে যায় না বলেই গাড়ি সহজে গরম হয় না। দুই, তারকারা অনুরাগীদের কৌতুহল থেকে বাঁচার জন্যও এমন করেন। রঙ ভেদ করে মানুষ যাতে বুঝতে না পারেন, ভিতরে কোন তারকা রয়েছেন। অনেক দিন ধরেই এই বিষয়ে নজরে রেখেছে হায়দরাবাদ পুলিশ। প্রশাসনিক পদক্ষেপ হিসেবে চোখে পড়লেই সঙ্গে সঙ্গে তাঁরা রঙিন কাচ খুলে দিচ্ছেন। যত প্রভাবশালীই হোক না কেন, দ্বিধা না রেখেই হাতে ধরিয়ে দিচ্ছেন জরিমানার চালান।

আরও পড়ুন- Ranbir Kapoor and Alia Bhatt: শুরু হয়ে গেল কাউন্ট ডাউন, এই দিনে এক হবেন রণবীর-আলিয়া

আরও পড়ুন- Bharti Singh-Salman Khan: বয়স মাত্র ৩দিন, এর মধ্যেই বলিউডে ডাক ভারতী পুত্রের

আরও পড়ুন- Exclusive: রণবীর-আলিয়ার ভাট-কাপুরের ব্যবস্থা ওঁরা নিজেরাই করে নিতে পারবেন: মীর আফসার আলি