Bharti Singh-Salman Khan: বয়স মাত্র ৩দিন, এর মধ্যেই বলিউডে ডাক ভারতী পুত্রের

Bharti Singh-Salman Khan: ভারতী মা হওয়ার পর পরই ‘বিগ বস ১৫’-এর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে সলমন ভারতীর আবদারের পর ঠিক কী বলেছিলেন, সেটা দেখা যাচ্ছে।  

Bharti Singh-Salman Khan: বয়স মাত্র ৩দিন, এর মধ্যেই বলিউডে ডাক ভারতী পুত্রের
সলমনের সঙ্গে ভারতী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 7:05 PM

কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া এখন সন্তান নিয়ে সুখের সাগরে ভাসছেন। গত রবিবার ভারতী পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে নিজেদের ছবির সুখবর ভাগ করে নেন। তবে সদ্যোজাতের কোনও ছবি এখনও প্রকাশ কমেডিয়ান এই দম্পত্তি।

তিন মাস আগে ‘বিগ বস ১৫’ সিজিনের মঞ্চে মিষ্টির বাক্স নিয়ে হাজির হবু বাবা-মা। উপলক্ষ্য সলমন ভাইজানকে সুখবর দেওয়া। সঙ্গে ভারতীর আবদার সলমন খানের কাছে, তিনি যেন তাঁর খামার বাড়িতে এই অনুষ্ঠান করার অনুমতি দেন। এরপর সলমন কী বলেছিলেন? তিনি কি রাজি হয়েছিলেন এই আবদা? ভারতী মা হওয়ার পর পরই ‘বিগ বস ১৫’-এর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে সলমন ভারতীর আবদারের পর ঠিক কী বলেছিলেন, সেটা দেখা যাচ্ছে।

বোনের আবদারে দাদার রসিকতা করে জানালেন, হর্ষের ইচ্ছে তিনি পূরণ করবেন। কী বলেছিলেন হর্ষ? করণ জোহর মুখের উপর না করে দিয়েছেন, তাই তাঁরা চান, তাঁদের সন্তানকে অভিনেতা হিসেবে ইন্ডাস্ট্রিতে যেন লঞ্চ করেন সলমন। সলমন বলেন, “আমি অবশ্যই তোমাদের সন্তানকে লঞ্চ করব”। সেই প্রতিশ্রুতিতে আহ্লাদে আটখানা মা ভারতী। দম্পতিকে প্রাণ ভরে শুভেচ্ছাও জানান ভাইজান।

সেই ভিডিয়ো তখন ভাইরাল যা হয়েছিল, তার থেকে অনেক বেশি ভাইরাল হয়েছে হর্ষ-ভারতীর সন্তান জন্ম নেওয়ার পর। সোশ্যাল মিডিয়াতে এখন সকলে তিন মাস আগের সেই ভিডিয়ো দেখতে ব্যস্ত।

সেই বার ‘বিগ বস’-এর অন্যান্য প্রতিযোগীদের সুখবরটি জানাতে বাড়ি ভিতরে গিয়েছিলেন হর্ষ-ভারতী। এখন তাঁরা সন্তানের বাবা-মা। ছেলের নাম কী রাখবেন তাঁরা, আপাতত তার অপেক্ষায় নেটিজ়েনরা। অন্যদিকে ভাইজাই সলমন তাঁর কথা রাখবেন কিনা সেটা সময় বলবে, তবে তাঁদের ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন- Ranbir Kapoor and Alia Bhatt: শুরু হয়ে গেল কাউন্ট ডাউন, এই দিনে এক হবেন রণবীর-আলিয়া

আরও পড়ুন- Durba Sen Bandhopadhyay: ‘কারও বউ বা বান্ধবী না হলে ইন্ডাস্ট্রিতে টিকে থাকা কঠিন’, মত দুর্বার

আরও পড়ুন- Swastika-Sushant:  ‘খুব তাড়াতাড়ি চলে গেলেন ব্যোমাকেশ বাবু’, কোন প্রসঙ্গে বললেন স্বস্তিকা