Sanjay Dutt-KGF: Chapter 2: ‘প্রযোজকরা সাহায্য না করলে কেজিএ ২-এর অংশ হতে পারতাম না’, কেন বললেন সঞ্জয়?

Sanjay Dutt-KGF: Chapter 2: যশ জানিয়েছেন, সামনে থেকে তিনি সঞ্জয় স্যারকে দেখেছেন। তিনি সত্যি একজন যোদ্ধা বলেই তিনি মনে করেন।

Sanjay Dutt-KGF: Chapter 2: 'প্রযোজকরা সাহায্য না করলে কেজিএ ২-এর অংশ হতে পারতাম না', কেন বললেন সঞ্জয়?
সঞ্জয় দত্ত ছবির দৃশ্যে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 12:00 AM

‘কোজিএফ-চ্যাপ্টার ২’ ছবিতে সঞ্জয় দত্তের লুক অনাবৃত হওয়ার পর থেকেই সকলের মধ্যে একটা কৌতুহল তার হয় ছবি নিয়ে। তারপর টিজার থেকে ট্রেলার লঞ্চের পর ছবি দেখার জন্য উৎসুক দর্শক। সঞ্জয় অনুরাগীরা তো বটেই অন্য দর্শকরাও এতদিন সঞ্জয়কে এমন অন্য রকম চরিত্রে দেখার জন্য আগ্রহী।

ছবির প্রচারে সঞ্জয় জানিয়েছেন, তিনি এক সময় ছবির থেকে সরে যেতে চেয়েছিলেন। কারণ ২০২০ সালে চতুর্থ স্টেজ লান্স ক্যান্সার ধরা পড়ে তাঁর। সেই সময় এমন ছবির কাজ করা তার পক্ষে অসম্ভব মনে হয়েছিল। কিন্তু প্রযোজক-পরিচালক অনড়। তিনিই করবেন এই চরিত্রে অভিনয়। তার জন্য তাঁরা তাঁকে বলেন গ্রিন স্ক্রিনে শুট করবেন, যাতে তাঁর কোনও অসুবিধে না হয়। বিশেষ করে ক্ল্যাইম্যাক্স দৃশ্য খুবই কঠিন ছিল। কাঁদা, ধুলো, আগুন সঙ্গে প্রচুর অ্যাকশন-এমন দৃশ্য গ্রিন স্ক্রিনে করলে মোটেই ভাল হবে না, এটা জানতেন সঞ্জুবাবা। অভিনেতা হিসেবে তিনি জানতেন এমন ছবিতে সঠিক দৃশ্য শুট করতে না পারলে তাল কেটে যাবে। তাই প্রযোজকদের কথায় তিনি রাজি হয়ে অরিজিন্যালভাবেই অভিনয় করেন। প্রযোজকরা অবশ্যই তাঁর শরীরের কথা মাথায় রেখে সব ব্যবস্থা রেখেছিলেন তাঁর জন্য।

ছবির প্রচারে মুখ্য চরিত্রাভিনেতা যশ জানিয়েছেন, সামনে থেকে তিনি সঞ্জয় স্যারকে দেখেছেন। তিনি সত্যি একজন যোদ্ধা বলেই তিনি মনে করেন। এমন পরিশ্রমী অভিনেতা কমই দেখেছেন। তাঁর মতে, সঞ্জয়ের অভিনয় ছবিকে অন্যমাত্রা দিয়েছে। এমনিতে তিনি সঞ্জয়ের অনুরাগী। কাজ করার পর আরও ভক্ত হয়ে গিয়েছেন।

‘কোজিএফ-চ্যাপ্টার ২’ মুক্তি পাবে ১৪ এপ্রিল। কোভিডের কারণে বারবার পিছিয়েছে ছবির মুক্তির তারিখ। অবশেষে প্রশান্ত নীল পরিচালিত এই ছবি বড় পর্দায় আসছে। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন রবিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, অনন্ত নাগ প্রমুখ।

আরও পড়ুন-Allu Arjun:  ‘পুষ্পারাজ’কেও ঝুঁকতে হয়,  কোথায়, কার কাছে ঝুকলেন অল্লু অর্জুন?

আরও পড়ুন-Bharti Singh-Salman Khan: বয়স মাত্র ৩দিন, এর মধ্যেই বলিউডে ডাক ভারতী পুত্রের

আরও পড়ুন-Ranbir Kapoor and Alia Bhatt: শুরু হয়ে গেল কাউন্ট ডাউন, এই দিনে এক হবেন রণবীর-আলিয়া