দু’দশক পরে আবার বনসালী-শাহরুখ জুটি করতে চলেছে ‘ইজহার’!

এখন দেখার বিষয় শাহরুখ কি শেষমেশ গ্রিন সিগন্যাল দেবেন?” নাকি আবার দুজনের না হওয়া ছবি হয়েই থেকে যাবে ‘ইজহার’।

দু'দশক পরে আবার বনসালী-শাহরুখ জুটি করতে চলেছে 'ইজহার'!
কিং খান এবং সঞ্জয় লীলা বনসালী
Follow Us:
| Updated on: May 08, 2021 | 2:25 PM

প্রায় দু’দশক কেটে গিয়েছে তাঁরা দু’জনে একসঙ্গে কাজ করেছেন। কিন্তু তারপর থেকে পরিচালক-অভিনেতা ডুয়োকে একসঙ্গে দেখা যায়নি। সূত্রের খবর আবার একসঙ্গে ‘দেবদাস’ রিলিজের এত গুলো বছর পর আবার একসঙ্গে দেখা যেতে পারে কিং খান এবং সঞ্জয় লীলা বনসালীর অনস্ক্রিন ম্যাজিক! ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’-এই দুই ছবিতে অভিনয়ের জন্য পরিচালক শাহরুখকে প্রস্তাব দিয়েছিলেন কিন্তু তা কোনওভাবে বাস্তবায়িত হয়নি। এও শোনা যাচ্ছিল পরিচালক ‘হাম দিল দে চুকে সনম-২’ সলমন খান এবং শাহরুখ খান দুজনেকে নিয়ে কাজের কথাও ভেবেছিলেন, কিন্তু তাও শেষমেশ করা হয়নি। সাহির লুধিয়ানভির বায়োপিক নিয়েও শাহরুখের সঙ্গে কথা হয়ে ওঠেনি।

আরও পড়ুন “অক্সিজেন জোগাড় করা আমাদের কাজ নয়…আমি ক্লান্ত”: সৃজিত

কিন্তু এখন শোনা যাচ্ছে পরিচালক আবার প্রেমের গাঁথা স্ক্রিনে ফুটিয়ে তোলার প্রচেষ্টায় রয়েছেন। আপাতত তিনি সোনাক্ষী সিনহা অভিনীত ওয়েব সিরিজ ‘হীরা মাণ্ডি’ নিয়ে বেশ ব্যস্ত। বেশ কয়েক বছর ধরে কাজ চলছে সিরিজটি নিয়ে। তবে এরই মধ্যে ‘ইজহার’-এর নতুন স্ক্রিপ্ট নিয়ে পরিচালকের শাহরুখের সঙ্গে এক প্রস্ত কথা হয়েছে।

সূত্রের খবর, “ইজহার এমন এক ফিল্ম যা এসআরকে-কে নিয়ে প্রায় চার বছর আগে করতে চেয়ছিলেন বনসালী। এক যুগলকে কেন্দ্রভূত করে ছবির গল্প। একজন ভারতীয় ছেলে এবং একজন নরওয়েজিয়ান মেয়ের প্রেমের গল্প। এটি একটি বাস্তবজীবনের গল্প। একজন প্রেমিক তাঁর প্রেমিকার কাছে সাইকেল চালিয়ে নরওয়ে পৌঁছয়। বনসালী ছবির গল্পটিকে স্ক্রিনপ্লেতে রূপান্তরিত করেন এবং শাহরুখের কথায় স্ক্রিপ্টটি পুনরায় রচনাও করেন। এখন দেখার বিষয় শাহরুখ কি শেষমেশ গ্রিন সিগন্যাল দেবেন?” নাকি আবার দুজনের না হওয়া ছবি হয়েই থেকে যাবে ‘ইজহার’।