প্রেমের শুরু থেকে শেষ দিন– না মোছা ছবিতে সুশান্ত-স্মরণ অঙ্কিতার, কাঁদছেন ভক্তরা

কোলাজ দেখে কান্না ধরে রাখতে পারেননি নেটিজেনরা। একের পর এক কমেন্টে প্লাবিত হয়েছে অঙ্কিতার সোশ্যাল ওয়াল। তাঁদের প্রশ্ন, "এখনও সব রেখে দিয়েছ...?" কী আছে সেই কোলাজে? কেন কাঁদছেন সুশান্ত ভক্তরা।

প্রেমের শুরু থেকে শেষ দিন-- না মোছা ছবিতে সুশান্ত-স্মরণ অঙ্কিতার, কাঁদছেন ভক্তরা
দুজনে
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 1:29 PM

হঠাৎই সোশ্যাল মিডিয়া থেকে বিরতি জানিয়েছিলেন অঙ্কিতা লোখন্ডে। সুশান্তের মৃত্যুর এক দিন আগে ফিরেছিলেন তিনি। মেরিন ড্রাইভের পাশে বয়ফ্রেন্ড ভিকিকে নিয়ে ছবি পোস্ট করেছিলেন। বাড়িতে আয়োজন করেছিলেন এক হোম যজ্ঞের। নেটিজেনরা ধারণা করেছিলেন সেই যজ্ঞ সুশান্তের জন্যই।

অবশেষে এল ১৪ জুন। সুশান্ত হীন বলিউড কাটিয়ে দিল গোটা একটা বছর। ঘড়ির কাঁটা তখন দুপুর বারোটা। অঙ্কিতা শেয়ার করেলেন প্রায় সাড়ে চার মিনিটের এক ভিডিয়ো কোলাজ। পেছনে একটানা বেজে চলেছে রহমানের সেই না পুরনো হওয়া ‘বম্বে’র বিজিএম।

কোলাজ দেখে কান্না ধরে রাখতে পারেননি নেটিজেনরা। একের পর এক কমেন্টে প্লাবিত হয়েছে অঙ্কিতার সোশ্যাল ওয়াল। তাঁদের প্রশ্ন, “এখনও সব রেখে দিয়েছ…?” কী আছে সেই কোলাজে? কেন কাঁদছেন সুশান্ত ভক্তরা।

প্রেমের শুরু থেকে শেষ- ছবি দিয়ে গোটা কোলাজটাই সাজিয়েছেন অঙ্কিতা। যেই কোলাজে বলিস্টার সুশান্ত নয়, রয়েছে ‘পাশের বাড়ির ছেলে’ সুশান্ত। যে মুখ হাঁ করে অঘোরে ঘুমোলে ‘প্রেমিকা’ লুকিয়ে ছবি তুলে নয়, যে প্রেমিকাকে আঁকড়ে ধরে গভীর অনুরাগে, পোষ্যর সঙ্গে মেতে ওঠে অনাবিল আনন্দে। হ্যাঁ, সম্পর্কে থাকাকালীন সুশান্তের সঙ্গে যাবতীয় ছবিই শেয়ার করেছেন অঙ্কিতা। লিখেছেন, “১৪ জুন। এই আমাদের গোটা জার্নি… আবারও দেখা হবে…।”

আরও পড়ুন:  SSR Case: কী কী ঘটল এক বছরে, কোথায় দাঁড়িয়ে মামলা, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা ঘটনাপ্রবাহ

এখানেই শেষ নয়। আরও একটি ভিডিয়ো শেয়ার করেছেন অঙ্কিতা। ভিডিয়োটি ২০১১ সালের দিওয়ালির দিন তোলা হয়েছিল। পোশাকে রঙমিলান্তি। নাচের ছন্দে সেদিন মেতে উঠেছিলেন অঙ্কিতা-সুশান্ত। ভিডিয়োর ক্যাপশনে সুশান্তের জন্য অঙ্কিতার দু’টি লাইন, “এই সব স্মৃতি নিয়েই আছি। ভালবাসা সবসময় তোমার সঙ্গে থাকবে…।”

অঙ্কিতা জীবনে এগিয়ে গিয়েছে অনেকটাই। খুব শিগগির বিয়েও হয়তো করবেন ভিকিকে। কিন্তু ‘পবিত্র রিস্তা’, আজও স্মৃতিতে অমলীন তাঁর…