Vidhu Vinod-Amitabh: তাঁকে সহ্য করার ঘুষ! অমিতাভকে ৪.৫ কোটি টাকার গাড়ি দিতে হয়েছিল বিধু বিনোদ চোপড়াকে

Amitabh Bachchan Rolls Royce: এই গাড়ি উপহার দেওয়ার পর বিধু বিনোদ চোপড়ার মা তাঁকে খুব বকুনি দিয়েছিলেন। বলেছিলেন, "মানুষকে কেউ এত দামী উপহার দেয়?" বিধু জানিয়েছিলেন, এই বকুনি দেওয়ার পিছনে কারণ ছিল, তিনি নিজে তখন মারুতি গাড়ি চালাতেন। এবং অমিতাভকে রোল রয়েস উপহার দিয়েছিলেন। পরবর্তীকালে, ২০১৯ সালে, সেই রোলস রয়েস বিক্রিও করেছিলেন অমিতাভ। কত টাকায় বিক্রি করেছিলেন, সেই দাম তিনি কাউকেই জানেননি।

Vidhu Vinod-Amitabh: তাঁকে সহ্য করার ঘুষ! অমিতাভকে ৪.৫ কোটি টাকার গাড়ি দিতে হয়েছিল বিধু বিনোদ চোপড়াকে
অমিতাভের সঙ্গে বিধু বিনোদ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2023 | 5:29 PM

বিধু বিনোদ চোপড়ার সঙ্গে ‘একলব্য’ ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। সেই ছবিতে অভিনয় করার সময় এক বিরল ঘটনা ঘটেছিল তাঁদের দু’জনের জীবনে। অমিতাভের স্ত্রী জয়া বচ্চন ভবিষ্যদ্বাণী করেছিলেন–ছবিটি তৈরি করতে-করতে বিদু এবং অমিতাভের মধ্যে ঝামেলা হবে। যে কারণে শুটিং ফ্লোরে একটি ছোট্ট স্যুটকেস নিয়ে গিয়েছিলেন অমিতাভ। কারণ জানতে চাওয়ায় বিধুকে অমিতাভ বলেছিলেন, “জয়া বলেছে বেশিদিন তোমাকে সহ্য করতে পারব না। আমাদের ঝগড়া হবেই।”

এই ঘটনার কথা মনে করে এক সাক্ষাৎকারে বিধু বিনোদ চোপড়া বলেছিলেন, “জয়ার এই কথার পর আমার সঙ্গে অমিতাভের ঠিক ১০দিন পরই বিশাল ঝামেলা হয়। কিন্তু আমি খুব খুশি হয়েছিলাম এটা দেখে যে, অমিতাভ ছবি ছেড়ে বেরিয়ে চলে যাননি। ছবিটি সম্পূর্ণ করেছিলেন। এবং আমাকে সহ্য করার জন্যেই তাঁকে একটি বহুমূল্যবান গাড়ি উপহার দিয়েছিলাম। গাড়িটি ছিল রোলস রয়েস। সেই গাড়ির মূল্য ছিল ৪.৫ কোটি টাকা।”

সেই গাড়ি।

এই গাড়ি উপহার দেওয়ার পর বিধু বিনোদ চোপড়ার মা তাঁকে খুব বকুনি দিয়েছিলেন। বলেছিলেন, “মানুষকে কেউ এত দামী উপহার দেয়?” বিধু জানিয়েছিলেন, এই বকুনি দেওয়ার পিছনে কারণ ছিল, তিনি নিজে তখন মারুতি গাড়ি চালাতেন।