Aamir Khan-Junaid: বলিউডে অভিষেক আমির পুত্রের, কোন ছবিতে দেখা যাবে তাকে?

Aamir Khan-Junaid: মিস্টার পারফেকসনিস্ট আমির খানের প্রথম পক্ষের পুত্র জুনেইদ। প্রথম ছবিতেই জুনেইদ ঐতিহাসিক চরিত্রে।

Aamir Khan-Junaid: বলিউডে অভিষেক আমির পুত্রের, কোন ছবিতে দেখা যাবে তাকে?
আমির-জুনেইদ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 7:52 PM

আবার আর এক তারকা পুত্র ডেবু করছেন বলিউডে। কে তিনি? মিস্টার পারফেকসনিস্ট আমির খানের প্রথম পক্ষের পুত্র জুনেইদ। প্রথম ছবিতেই জুনেইদ ঐতিহাসিক চরিত্রে। আমিরও বহু ঐতিহাসিক চরিত্রে অভিনয় করছেন। জুনেইদের ছবি ১৮৬২ সালের প্রখ্যাত ঘটনা মহারাজা লিবেল কেসের উপর তৈরি হচ্ছে। ছবিতে আমির পুত্র ‘বান্টি অউর বাবলি ২’ ছবির অন্যতম নায়িকা শর্বরী ওয়াঘের সঙ্গে রোম্যান্স করবেন।

শর্বরীর তরফ থেকেই জানা গিয়েছে তাঁদের ছবি এ বছরই মুক্তি পাবে। তবে বড়পর্দায় ডেবু করার জন্য প্রবল পরিশ্রম করতে হয়েছে জুনেইদকে। জিমে ঘণ্টার পর ঘণ্টা তাঁকে ঘাম ঝড়াতে হয়েছে চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে। সিদ্ধার্থ পি মলহোত্রা যাঁর ছবি ‘হিচকি’-তে রানি মুখার্জীকে পাওয়া যায়, সেই সিদ্ধার্থই এবার দায়িত্ব নিয়েছেন আমির পুত্রকে বড় পর্দায় লঞ্চ করার।

ছোটবেলা থেকেই জুনেইদ থিয়েটারের সঙ্গে যুক্ত। মাঝে লস অ্যাঞ্জেলাসে একটি ড্রামা স্কুলের সঙ্গে তিনি দু’বছর যুক্ত ছিলেন। পরে ফিরে এসে তিনি মুম্বইতে কয়েকটি নাটকও করেন। আমির একবার জানিয়েছিলেন, তাঁর পুত্র মীরা নায়ারের ‘আ সুইটেবল বয়’ ছবির জন্য স্ক্রিন টেস্ট দেন। কিন্তু মনোনীত হতে পারেননি। আমির আরও জানিয়েছিলেন, জুনেইদ নাকি কোনও দিন নিজেকে অন্যদের সামনে সুপারস্টার বাবার পুত্র বলে পরিচয় দেওয়া পছন্দ করেন না। ফলে ১৫-২০ জায়গায় সে ডাক পাননি। সে নিজের চেষ্টায় বড় প্রযোজনা সংস্থায় কাজ পেয়েছেন যাতে গর্বিত বাবাও।

আরও পড়ুন- Swastika-Sushant:  ‘খুব তাড়াতাড়ি চলে গেলেন ব্যোমাকেশ বাবু’, কোন প্রসঙ্গে বললেন স্বস্তিকা

আরও পড়ুন- Vikrant Massey Gulzar: জন্মদিনের সেরা উপহার কী পেলেন বিক্রান্ত?

আরও পড়ুন- Saswata Chatterjee: মাস্ক-এর সুবিধে অনেক, কেন বললেন শাশ্বত?