Vijay-Ananya: মা-ছেলের মাঝে অনন্যা পাণ্ডে, এমনটাই জানালেন বিজয়

Vijay-Ananya: ‘লাইগার’ ছবিতে বিজয় দেবেরকোন্ডাকে একজন নিম্নবিত্ত খেলোয়ারের ভূমিকায় দেখা যাবে যে তাঁর ব্যক্তিগত জীবনে অসংখ্য চ্যালেঞ্জের সম্মুখীন হওয়া সত্ত্বেও লড়াইয়ের থেকে পিছিয়ে যায় না।

Vijay-Ananya: মা-ছেলের মাঝে অনন্যা পাণ্ডে, এমনটাই জানালেন বিজয়
বিজয়-অনন্যা
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 05, 2022 | 7:19 PM

ড্রামা কুইন অনন্যা পাণ্ডে মা-ছেলের মাঝে আসছে-এই মর্মে একটি টুইট করেন বিজয় দেবেরাকোন্ডা। সঙ্গে রয়েছে একটি টিজার, যেখানে ড্রামা কুইন ঠিক করছেন তা পাওয়া যাচ্ছে। না, এটা পড়ে বাস্তবে বিজয় আর তাঁর মায়ের মাঝে অনন্যা আসছেন এটা ভাবার কারণ নেই। আসলে সবই হচ্ছে ‘লাইগার’ ছবির জন্য। ছবির একটি গান ‘আফত’ মুক্তি পাবে ৬ অগস্ট বিকেল ৪টেতে। সেই গান মুক্তি পাওয়ার আগে একটি ঝলক দিয়েছেন বিজয়। কী রয়েছে তাতে?  অনন্যা তাঁর ভালবাসা দেখাচ্ছেন বিজয়ের প্রতি। আর বিজয় তখন মায়ের সঙ্গে রয়েছেন। অনন্যার ডাকে এগিয়ে না এলে সোজা বিজয়ের বাড়ি হাজির নায়িকা। এই হলো ঝলক। বাকিটা কালকের জন্য।

বিজয় আর অনন্যাকে তেলেগু-হিন্দি দ্বিভাষিক চলচ্চিত্র ‘লাইগার’ ছবিতে দেখা যাবে। এই ছবি এই বছরের সবচেয়ে আলোচিত সিনেমাগুলোর মধ্যে একটি। ছবির ট্রেলার সামনে আসার পর থেকেই তা টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। কারণ বিজয়কে একেবারে অন্যরূপে পাওয়া যাচ্ছে ছবিতে। প্রযোজকদের তরফ থেকে সম্প্রতি একটি ‘ভাত লাগা দেঙ্গে’ গান প্রকাশিত করা হয়েছে, যা ভক্তদের পছন্দ হয়েছে। এবার ‘অর্জুন রেড্ডি’র ভক্তদের জন্য আরও খুশির খবর নিজেই দিলেন নায়ক নতুন গানের টিজার দিয়ে। ‘লাইগার’ খেলার বিষয়ক ছবি। পুরী জগনাথের লেখা ও পরিচালনা ছবিটি মুক্তি পাবে।

‘লাইগার’ ছবিতে বিজয় দেবেরকোন্ডাকে একজন নিম্নবিত্ত খেলোয়ারের ভূমিকায় দেখা যাবে যে তাঁর ব্যক্তিগত জীবনে অসংখ্য চ্যালেঞ্জের সম্মুখীন হওয়া সত্ত্বেও লড়াইয়ের থেকে পিছিয়ে যায় না। অনন্যা পান্ডে শেষ মুক্তি পাওয়া ছবি ‘গেহরাইয়াঁ’। যা ডিজিটাল মাধ্যমে দেখা যায়। এই ছবিটি দিয়েই নায়িকা তাঁর ওটিটি ডেবিউ করেন। এবার ‘লাইগার’ ছবি দিয়ে দক্ষিণে পা রাখলেন চাঙ্কি কন্যা। দুই তারকা ছাড়াও রামাইয়া কৃষ্ণান, রণিত রায় এবং মকরন্দ দেশপান্ডে রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে পাওয়া যাবে সিনেমাতে একটি ক্যামিও চরিত্রে। ‘লাইগার’ ২৫ আগস্ট মুক্তি পাবে। এই ছবি দিয়ে বিজয় বলিউড ডেবিউ করছেন।  ‘লাইগার’ পরে বিজয় দেভারকোন্ডাকে রোমান্টিক কমেডি ‘খুশি’ ছবিতে সামান্থা রুথ প্রভুর সঙ্গে দেখা যাবে। যা ২৩ ডিসেম্বর সিনেমায় মুক্তি পেতে চলেছে। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে পুরী জগন্নাথের সঙ্গে দ্বিতীয় ছবি ‘জন গণ মন’(জেজিএম)। এই চলচ্চিত্রটিতে পূজা হেগডে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন এবং এটি অভিনেতার সঙ্গে তাঁর প্রথম কাজ।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla