Yash: বক্স অফিস কিং রকিভাই কোন পোশাকে ধরা দিতেই সোশ্যাল মিডিয়ায় ঝড়…

PhotoShoot: যদিও সোশ্যাল মিডিায় নজরে রাখলে বেশ কিছুটা স্পষ্ট হয়ে যায় অভিনেতার জীবনযাপন কেমন। বিলাসবহুল বাড়ি থেকে শুরু করে গাড়ি, স্টাইলের সঙ্গেই যশ থাকতে বেশি পছন্দ করেন।

Yash: বক্স অফিস কিং রকিভাই কোন পোশাকে ধরা দিতেই সোশ্যাল মিডিয়ায় ঝড়...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2022 | 9:08 AM

যশ মানেই বক্স অফিস হিট, এক কথায় বলতে গেলে যশের সঙ্গে পবক্স অফিসের এই সুসম্পর্ক প্রায় গোড়া থেকেই। একের পর এক ছবি করে দক্ষিণী দুনিয়ায় নিজের আধিপত্য স্থাপন করেছিলেন অভিনেতা বহু আগেই। এবার কেজিএফ-এর হাত ধরে গোটা ভারতে তাঁর রাজত্ব। দক্ষিণের বক্স অফিস আয়ের ধারে কাছেও এখনও পৌঁছতে পারেনি বলিউড। ফলে কড়া টক্কর দিয়ে ভক্তদের মনে এখন নতুন জায়গা করে নিয়েছেন কেজিএফ এর রকি ভাই। খানদের সঙ্গে কড়া টক্কর দিয়ে এখন তিনি ভাইরাল। তবে যশ বরাবরই বেশ সাধারণভাবে থাকতেই পছন্দ করেন।

যদিও সোশ্যাল মিডিায় নজরে রাখলে বেশ কিছুটা স্পষ্ট হয়ে যায় অভিনেতার জীবনযাপন কেমন। বিলাসবহুল বাড়ি থেকে শুরু করে গাড়ি, স্টাইলের সঙ্গেই যশ থাকতে বেশি পছন্দ করেন। তবে ভক্তদের থেকে দূরত্ব বজায় রেখে নয়। একাধিকবার দক্ষিণী অভিনেতাদেরই বলতে শোনা যায় তাঁদের সঙ্গেভক্তদের সম্পর্ক ঠিক কতটা নিবির। এবারও তার ব্যতিক্রম ঘটে না। মুখোমুখি দেখা হলে, বা কোনও অনুষ্ঠানে উপস্থাত হলে ঝাঁকে ঝাঁকে ভক্তের ভিড়ে যেন কারুর অসম্মান না হয় তাতে থাকে যশের কড়া নজর। একাধিকবার সেই ভিডিও ভাইরাল হতেও দেখা গিয়েছে।

View this post on Instagram

A post shared by Yash (@thenameisyash)

তবে এবার সাবেকি পোশাকে নজর কাড়লেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় দক্ষিণী স্টাইলে ধুতি পরে ছবি পোস্ট করতেই তা লাইকের বন্যায় ভরে উঠে। হয়ে উঠলেন ভাইরালও। এই পোশাকে কম বেশি দক্ষিণের সব অভিনেতাদেরই দেখা যায়। স্থানীয় এই পোশাক ঘিরে প্রশংসায় পঞ্চমুখ আবারও যশ ভক্তরা। কেউ কেউ আবার রণবীর প্রসঙ্গ টেনে কড়া সমালোচনা করতে চাইলেও তা খুব একটা ট্রোলের আকার ধারণ করে না। বরং যশের এই লুক ঘিরেই নানা ছবি পোস্ট হতে থাকে। বিভিন্ন পার্বণ হোক বা অনুষ্ঠান, দক্ষিণী স্টারেরা সাবেকি পোশাককেই বেশি প্রাধান্য দিয়ে থাকে, তার প্রমাণ সোশ্যাল মিডিয়ায় অতীতেও একাধিকবার মিলেছে।