রহমানের সুরে গাইবার ইচ্ছে সেলেনার, ‘দেখাই পাইনি’, বললেন সঙ্গীত পরিচালক

২০২০ সালে জনপ্রিয় পপস্টার সেলেনা গোমসকে জিজ্ঞাসা করা হয় কোন সঙ্গীত পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছে রয়েছে তাঁর? উত্তরে সেলেনা বলেছিলেন, "আমার এ আর রহমানের সুর খুব ভাল লাগে। আজকের দিনে দাঁড়িয়ে তিনি গ্লোবাল গিফার। তাঁর যে কোনও কম্পোজিশনের অংশ হতে বেশ ভালই লাগবে আমার।"

রহমানের সুরে গাইবার ইচ্ছে সেলেনার, 'দেখাই পাইনি', বললেন সঙ্গীত পরিচালক
রহমান ও সেলেনা
Follow Us:
| Updated on: May 19, 2021 | 9:12 PM

দেশের পরিধি ছাপিয়ে এক যুগ আগেই তিনি পৌঁছে গিয়েছেন বিশ্ব দরবারে। ম্যাডোনা থেকে সেলেনা– আন্তর্জাতিক তারারা এআর রহমানের শুরে গান গাইবার ইচ্ছে প্রকাশ করেছে আগেই। অথচ সঙ্গীত পরিচালকের উত্তর, ‘দেখাই হয়নি কোনওদিন’।

২০২০ সালে জনপ্রিয় পপস্টার সেলেনা গোমেজকে জিজ্ঞাসা করা হয় কোন সঙ্গীত পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছে রয়েছে তাঁর? উত্তরে সেলেনা বলেছিলেন, “আমার এ আর রহমানের সুর খুব ভাল লাগে। আজকের দিনে দাঁড়িয়ে তিনি গ্লোবাল গিফার। তাঁর যে কোনও কম্পোজিশনের অংশ হতে বেশ ভালই লাগবে আমার।” এমনকি বলিউডে গান গাওয়ার ইচ্ছেও প্রকাশ করেছিলেন সেলেনা।

দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে রহমানকে সেই প্রশ্নের উত্তর জানতে চাওয়া হলে তিনি হেসে বলেন, “আমার মনে হয় মানুষ খুবই কনফিউজড, ট্যালর সুইফট, সেলেনা গোমজ, ম্যাডোনা তাঁরা আমার সম্পর্কে বলেন, কিন্তু কখনই তাঁদের দেখা পাইনি আমি। কারণ পৃথিবীর অন্য প্রান্তের আমার বাস।” এরপরেই নিজেই ম্যানেজমেন্টকে উল্লেখ করে তাঁর প্রশ্ন, “কোথায় আমার ম্যানেজমেন্ট? সেলেনা গোমস কি তোমাদের ফোন করেছিলেন?”

View this post on Instagram

A post shared by ARR (@arrahman)

আরও পড়ুন- শ্রীময়ীতে ফিরছেন ‘জুন আন্টি’

এর আগে ২০১৪ সালে এক হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে গায়িকা টেলর সুইফট এআর রহমান সম্পর্কে বলেছিলেন, “ওঁর সম্পর্কে অনেক শুনেছি। ওঁর গান যেন আত্মা স্পর্শ করে যায়। আমার মতে উনি একজন অসম্ভব ভাল মিউজিশিয়ান। ওঁর লাইভ পারফরম্যান্স শোনার খুব ইচ্ছে রয়েছে।” ২০১২ সালে ম্যাডোনাও বলেছিলেন সুযোগ পেলে তিনি অবশ্যই এআর রহমানের সঙ্গে গানের মাধ্যমে যুক্ত হতে চান।

সংবাদমাধ্যমকে এ কথা বললেও রহমান জানিয়েছেন, এযাবৎ তাঁর কাছে ওই তিন গায়িকার ফোন আসেনি। ভবিষ্যতে কি সেলেনা-রহমান জুটি বাঁধতে পারেন? তা সময়ই বলবে।