Sonam Kapoor Baby: ‘দাদু ডাক শুনতে পছন্দ করবে না’, নাতি হওয়ার একদিন পরেই অনিলকে নিয়ে এ কী ‘অভিযোগ’!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Aug 21, 2022 | 2:58 PM

Sonam Kapoor Baby: প্রসঙ্গত, ১০১৮ সালের মে মাসে বিয়ে হয় আনন্দ ও সোনমে। বিয়ের চার বছর পর মা হলেন সোনম।

Sonam Kapoor Baby: 'দাদু ডাক শুনতে পছন্দ করবে না', নাতি হওয়ার একদিন পরেই অনিলকে নিয়ে এ কী 'অভিযোগ'!
সোনম-অনিল।

মা হয়েছেন সোনম কাপুর। শনিবারই এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। দাদু হয়েছেন অনিল কাপুর। বলিউডের চিরকুমার হিসেবে খ্যাত অনিলের উপর বেড়েছে দায়িত্ব। এবার দাদু হওয়ার এক দিনের মধ্যেই অনিল কাপুরের বিরুদ্ধে ‘অভিযোগ’ বলি-পরিচালক করণ জোহরের। তাঁর মতে দাদু ডাক নাকি একেবারেই পছন্দ হবে না অনিল কাপুরের।

করণের কথায়, “আমি ভাবতেই পারছি না সোনম মা হয়ে গিয়েছে। তবে আমার মনে হয় অনিল নানা (দাদু) ডাক পছন্দ করবে বলে।” কেন পছন্দ করবেন না, সে কারণও অবশ্য জানিয়েছেন করণ। করণের মনে হয় অনিল এখনও ‘যুবক’ আর সেই কারণেই এই সব নানা-দাদু ডাক নাকি হয়ে উঠবে তাঁর অপছন্দের কারণ। করণ বললেও মেয়ে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই অনিল কাপুরযে কতটা উত্তেজিত ছিলেন সে প্রমাণ মিলেছে আগেই। সোনম সুখবর দেওয়ার পর ইনস্টাগ্রামে তিনিও জানিয়েছিল আনন্দের কথা। জানিয়েছিলেন দাদু হওয়ার জন্য আর ধৈর্য ধরতে পারছেন না তিনি। অবশেষে তাঁর সেই স্বপ্ন সত্যি হয়েছে। সংসারে এসেছে ফুটফুটে সন্তান।

প্রসঙ্গত, ১০১৮ সালের মে মাসে বিয়ে হয় আনন্দ ও সোনমে। বিয়ের চার বছর পর মা হলেন সোনম। প্রেগন্যান্সির এই যাত্রাপথে বেশ কিছু অসুবিধেরও সম্মুখীন হতে হয়েছে তাঁকে। একদিকে যেমন পা ফুলে ঢোল হয়ে গিয়েছিল তেমন শেষের পর্যায়ে তিনি ছিলেন সম্পূর্ণ বিশ্রামে। তবে এরই মাঝে বেবিমুন পালনের উদ্দেশে তিনি গিয়েছিলেন বিদেশে। সঙ্গে ছিলেন স্বামী আনন্দ আহুজাও। সোনম বরাবরো ফ্যাশন সচেতন। তাই তাঁর গর্ভাবস্থাকালীন ফটোশুটও ছিল খানিক অন্যরকম। বেছে নিয়েছিলেন বিশেষ থিম। ছবির দুনিয়া থেকে নিজেকে কার্যত গুটিয়েই নিয়েছেন সোনম। তাঁকে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালে। এরপর প্যান্ডেমিকের পর তাঁকে আর কোনও নতুন ছবিতে দেখা যায়নি। আপাতত আরও কিছু দিন বিরতি। এখন মন জুড়ে শুধুই সন্তান। সন্তান-সংসার সামলে তিনি কবে আবার সেলুলয়েডে ফেরেন তা দেখতেই মুখিয়ে তাঁর দর্শক।

View this post on Instagram

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla