Vijay-Liger: ‘লাইগার’ মুক্তি পায়নি এখনও, তার আগেই বিজয় জানিয়ে দিলেন ছবি নিয়ে আর এক খবর

Vijay-Liger: রোম্যান্টিক হিরোর পাশাপাশি বিজয়কে একজন অ্যাকশন প্যাক অবতারেও পাওয়া যাবে এই ছবিতে।। আগামী সপ্তাহ, অর্থাৎ ২৫ অগস্ট মুক্তি পাবে 'লাইগার'।

Vijay-Liger: ‘লাইগার’ মুক্তি পায়নি এখনও, তার আগেই বিজয় জানিয়ে দিলেন ছবি নিয়ে আর এক খবর
'লাইগার' নিয়ে ভক্তদের জন্য রইল নতুন খবর বিজয়ের তরফ থেকে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2022 | 3:06 PM

দক্ষিণের সুপারস্টার বিজয় দেবারাকোন্ডা (Vijay Deverakonda) ‘লাইগার’ (Liger) ছবি দিয়ে বলিউডে ডেবিউ করবেন। বিনোদনমুলক এই ছবিতে বিজয় একজন বক্সারের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পান্ডে। রোম্যান্টিক হিরোর পাশাপাশি বিজয়কে একজন অ্যাকশন প্যাক অবতারেও পাওয়া যাবে এই ছবিতে।। আগামী সপ্তাহ, অর্থাৎ ২৫ অগস্ট মুক্তি পাবে ‘লাইগার’। যদি মুক্তি না পেলেও বিজয় ইতিমধ্যে দর্শক মন জয় করে নিয়েছেন। আর এই জন্যই বোধহয়, প্রথম ছবি মুক্তি না পেতেই বিজয় ইতিমধ্যেই ছবির একটি সিক্যুয়েল হতে চলেছে, তা নিশ্চিত করেছেন। সাম্প্রতিক ছবির প্রচারে একটি কথোপকথনের সময় বিজয় দেবারাকোন্ডা নিশ্চিত করেছেন যে নির্মাতারা ‘লাইগার’ ছবির সিক্যুয়ালের পরিকল্পনা করছেন।

তিনি ছবিতে নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে ভাগ করেছেন যে তাঁর চরিত্রের মধ্যে বেশ কয়েকটি স্তর রয়েছে। “সিনেমাতে আমার চরিত্রের একটি কথা বলার সমস্যা রয়েছে, যা চরিত্রটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। একদিকে সে এমন লোক যে শারীরিকভাবে অনেক শক্তিশালী এবং অন্যদের ভয় দেখায় সে একজন যোদ্ধা বলে, কিন্তু সে যে মেয়েটিকে ভালোবাসে তাকে ‘আমি তোমাকে ভালোবাসি’ এই সহজ তিনটি শব্দও উচ্চারণ করতে পারে না। এটি তার চরিত্রে সূক্ষ্ম হাস্যরস এবং একটি সংবেদনশীল স্তর উভয়ই যোগ করেছে। প্রাথমিকভাবে, যখন আমরা শুটিং শুরু করি, আমি সঠিক নোট প্রায় যুদ্ধা করতাম। কিন্তু তিন দিন পরে সবকিছু সহজ হয়ে গেল,” বিজয় শুটিংয়ের গল্প ভাগ করেছেন তাঁর ভক্তদের কাছে। ‘লাইগার’ পুরী জগন্নাথ পরিচালিত, প্রখ্যাত প্রাক্তন আমেরিকান বক্সার মাইক টাইসনকে ছবিতে একটি বিশেষ ক্যামিও চরিত্রে পাওয়া যাবে।

‘লাইগার’ এখনও মুক্তি পায়নি। এরমধ্যেই পরিচালক পুরী এবং বিজয় আবার একসঙ্গে ‘জন গণ মন’ ছবিতে কাজ শুরু করেছেন। এই তেলেগু ভাষার সামরিক অ্যাকশনে ভরপুর এই ছবিতে পূজা হেগড়েকে প্রধান নারী হিসেবে দেখানো হয়েছে।