Liger Movie: অনন্যা নয়, ‘লাইগার’ ছবিতে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন এই হিরোইন!

Liger Movie: অনন্যা পাণ্ডেকে পড়তে হয়েছে কড়া সমালোচনার মুখে। অনেকেরই মতে বিজয়ের পাশে নাকি একেবারেই মানায়নি অনন্যাকে।

Liger Movie: অনন্যা নয়, 'লাইগার' ছবিতে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন এই হিরোইন!
অনন্যা নয়, 'লাইগার' ছবিতে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন এই হিরোইন!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2022 | 1:53 PM

বিজয় দেবেরাকোন্ডার প্রথম প্যান-ইন্ডিয়া ছবি। অন্যদিকে অনন্যা পান্ডেরও এই প্রথম কোনও দক্ষিণী সুপারস্টারের সঙ্গে কাজ। কথা হচ্ছে, সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাইগার’ নিয়ে। মুক্তি পেয়ে গিয়েছে ছবিটি। রমরমিয়ে চলছে হলেও। তবে অনন্যা পাণ্ডেকে পড়তে হয়েছে কড়া সমালোচনার মুখে। অনেকেরই মতে বিজয়ের পাশে নাকি একেবারেই মানায়নি অনন্যাকে। তাঁর অভিনয় নিয়েও চলছে জোর সমালোচনা। কেউ কেউ বলছেন, অনন্যার কারণেই নাকি বিজয়ের অভিনয়েও পড়েছে বেশ প্রভাব। তাঁর শরীর থেকে শুরু করে অভিনয় ক্ষমতা– সব নিয়েই উড়ে আসছে নানা কটাক্ষ।

ছবিটি পরিচালনা করেছেন পুরী জগন্নাথ। এবার সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক জানালেন অনন্যা নন, লাইগার ছবিতে তাঁর পছন্দ ছিল অন্য এক অভিনেত্রী। ঘটনাচক্রে তিনিও নাকি অনন্যার মতোই স্টারকিড। কে তিনি? শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। কেন জাহ্নবীকে নিতে চেয়েছিলেন পরিচালক? আর কেনই বা লাইগারের মতো বিগবাজেট ছবিতে সম্মতি দিলেন না জাহ্নবী? এই সব প্রশ্নেরও উত্তর দিয়েছেন পরিচালক নিজেই। তিনি জানিয়েছেন জাহ্নবীর মা শ্রীদেবীর তিনি বড় ভক্ত, আর সে কারণেই জাহ্নবীকে নেওয়ার ইচ্ছে ছিল তাঁর। কিন্তু ভাগ্য সহায় হয়নি। জাহ্নবী ও পরিচালক– দুজনেরই তারিখ মিল খায়নি বলেই অনন্যার কাছে প্রস্তাব যায়। আর অনন্যা এক কথায় সেই প্রস্তাবে হ্যাঁ বলে দেন। কিন্তু সে কারণে যে এভাবে ট্রোলের মুখে পড়তে হতে পারে তাঁকে তা নির্ঘাত সেদিন ভাবেনি চাঙ্কি-কন্যা।

প্রসঙ্গত, কিছু দিন আগেই টিভিনাইন বাংলার সিইও বরুণ দাসের সঙ্গে লাইগার নিয়ে এক এক্সক্লুসিভ চ্যাটে বসেছিলেন ছবির নায়ক বিজয় দেবেরাকোন্ডা। বিয়ে থেকে প্রেম, দক্ষিণী বনাম বলিউড… উঠে এসেছিল নানা প্রসঙ্গই। সাম্প্রতিক কালে হয়ে চলা দক্ষিণ বনাম বলিউড নিয়েও মুখ খুলেছিলেন বিজয়। তিনি বলেছিলেন, “বলিউড আমার ফোকাস নয়, ভারত আমার লক্ষ্য। আমার কাছে গল্প বলাটাই আসল। যদি গোটা দেশ সেই গল্প শুনতে চায় তখন দেশকেই শোনান উচিত”। আপাতত সিনেমা হলে চলছে লাইগার, জাহ্নবী ভক্তরা, এই খবরে মন কি একটু খারাপ হল?