Iman Chakraborty: নিজের বিবাহবার্ষিকীতে মদনকে ‘হৃদয়’ দিলেন ইমন!

Iman Chakraborty: নীলাঞ্জনের সঙ্গে ইমনের প্রথম আলাপ ২০১৯ সালে। আলাপ হয় রেকর্ডিং স্টুডিয়োতে। প্রথম দেখাতে ইমনকে পাত্তা দেননি নীলাঞ্জন।

Iman Chakraborty: নিজের বিবাহবার্ষিকীতে মদনকে 'হৃদয়' দিলেন ইমন!
নিজের বিবাহবার্ষিকীতে মদনকে 'হৃদয়' দিলেন ইমন!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 8:58 PM

ইমন চক্রবর্তীর বিবাহবার্ষিকী আজ। আজ অর্থাৎ বৃহস্পতিবার। বিয়ের দু’বছর পার করলেন গায়িকা। স্বামী নীলাঞ্জনকে নিয়ে তাঁর আদুরে পোস্ট এই মুহূর্তে আলোচনার কেন্দ্রে। সকলেই জানিয়েছেন শুভেচ্ছা। তবে সিক্সার মেরেছেন কামারহাটির ‘কালারফুল বয়’ মদন মিত্র। বিধায়ক এমনিতে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ঠিকই তবে অন্য কারও পোস্টে কমেন্ট করতে তাঁকে সচরাচর দেখা যায় না। তবে ইমনের বিশেষ দিনে শুভেচ্ছা জানাতে ভুললেন না তিনিও। লিখেছেন, “শুভেচ্ছা, অনেকে অনেক ভালবাসা”। বিধায়কের সঙ্গে ইমন ও নীলাঞ্জনের ব্যক্তিগত সম্পর্কও বেশ ভাল। তিনিও পাল্টা উত্তর দিয়েছেন। না, লেখেননি কিছুই, তবে ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন মনের ভাব। ইমোজির চোখে হৃদয়। এই ইমোজিই কমেন্টে লিখেছেন তিনি।

নীলাঞ্জনের সঙ্গে ইমনের প্রথম আলাপ ২০১৯ সালে। আলাপ হয় রেকর্ডিং স্টুডিয়োতে। প্রথম দেখাতে ইমনকে পাত্তা দেননি নীলাঞ্জন। প্রথম বিবাহবার্ষিকীতে নীলাঞ্জনকে নিয়ে এক আবেগঘন পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, “নীলাঞ্জন, আমাদের প্রথম দেখা হয়েছিল ১০১৯ সালে. তোমার রেকর্ডিং স্টুডিয়োতে . পাত্তা দাওনি . ভালোই করেছিলে . গান গেয়ে বেরিয়ে গেছিলাম. ইট ওয়াজ ২৬ সেপ্টেম্বর, মনে নেই… Then we met at Delhi airport. তারপর গান পাঠানোর পর্ব . তারপর শুটিং… সেইদিন নো পাত্তা. বেশ কিছুদিন পরে Zakir জির একটি show দেখে কাউকে খুঁজে na পেয়ে তোমায় phone করেছিলাম. And that was the beginning. We were destined to be together. সম্পূর্ণ আলাদা স্বভাবের দুটো মানুষ একসাথে পথ চলা শুরু করলো . আমি কিন্তু জানতাম এই লোকটাকে হাতছাড়া করা যাবেনা . মা বাবাই আমার পরিবার আমার খুব কাছের কিছু মানুষ গুলো ছাড়া কেউই আমায় খুব একটা বোঝেনা . বা বুঝলে ভুল ই বোঝে. তুমি বুঝেছো . পাগলামি গুলোকে ভালোবেসেছো . কিচ্ছু চাওনি , শুধু যত্ন করেছো . যদিও ঝগড়া গুলো আমিই মেটাই . তুমি মোটেই সেই ক্ষেত্রে দায়িত্ব নাওনা . তা যাই হোক . Thanks for being my friend philosopher and guide. You are a great person, a great human being. A good Son, a best brother and a bestest husband. I love you.” নীলাঞ্জনকে নিয়ে সুখের সংসার আজও বর্তমান। টলিউডের অন্যতম ভালবাসাএ জুটি যে তাঁরাই।