Amitabh Bachchan-Chhello Show: ‘ছেলো শো’ ছবির ট্রেলার দেখে কী বললেন অমিতাভ বচ্চন?

Amitabh Bachchan-Chhello Show: মুক্তির ২৪ ঘন্টার মধ্যে 'লাস্ট ফিল্ম শো' ছবির ট্রেলারটি ভক্ত এবং সেলিব্রিটিদের দ্বারা ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।

Amitabh Bachchan-Chhello Show: 'ছেলো শো' ছবির ট্রেলার দেখে কী বললেন অমিতাভ বচ্চন?
অস্কার মনোনীত ছবি লাস্ট ফিল্ম শো নিয়ে কী মত অমিতাভ বচ্চনের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 1:14 PM

প্যান নলিন পরিচালিত গুজরাটি ছবি ‘লাস্ট ফিল্ম শো’ (‘ছেলো শো’) ছবির ট্রেলার ২৮ সেপ্টেম্বর অনেক উত্তেজনার মধ্যে প্রকাশিত হয়েছিল। ছবিটি ৯৫তম অ্যাকাডেমি পুরস্কারে ভারতের অফিসিয়াল এন্ট্রি হিসেবে নির্বাচিত হয়েছে। তবে সেই নিয়ে শুরু হয়েছে বিতর্কও। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ এফডব্লিউআইসিই-এর তরফ থেকে অভিযোগ করা হয় যে এই ছবিটি ভারতীয় নয়। তাঁদের দাবি ছবির প্রযোজক বিদেশি স্টুডিয়ো। এছাড়া ছবিটি অস্কার জয়ী প্যারাডিসো ছবির অনুকরণ বলেও দাবি ছিল সংগঠনের। তবে এখন সেই বিতর্ক পিছনে পড়ে গিয়েছে ছবির ট্রেলার মুক্তি পেতেই। কারণ মুক্তির ২৪ ঘন্টার মধ্যে ‘লাস্ট ফিল্ম শো’ ছবির ট্রেলারটি ভক্ত এবং সেলিব্রিটিদের দ্বারা ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল। পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁদের শুভেচ্ছা জানিয়েছে এবং ছবিটির প্রশংসা করেছে। এই তালিকায় যিনি এইবার নাম লিখিয়েছেন তিনি আর কেউ নন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। বিগ বিও এগিয়ে এসেছেন ছবিটির নির্বাচন উদযাপন করতে।

গত রাতে অমিতাভ বচ্চন টুইট করে লিখেছেন, ‘T 4429 – Chello Show আমাদের হারিয়ে যাওয়া চলচ্চিত্র ঐতিহ্যের গল্প বলে৷ অস্কারে ভারতের আনুষ্ঠানিক প্রবেশের সঙ্গে @FHF_Official এর অ্যাসোসিয়েশনের জন্য তাই গর্বিত। @roykapurfilms দ্বারা ১৪ অক্টোবর সিনেমা হলে আসছে’।

হার্দিক পান্ডিয়া, করণ জোহর, সলমন খান, রবীনা ট্যান্ডন, বিদ্যা বালন, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও, ভিকি কৌশল, আনুষ্কা শর্মা, সিদ্ধার্থ মালহোত্রা, অনন্যা পান্ডে, জাহ্নবী কাপুর, রোহিত শেঠি, অর্জুন কাপুর, ভূমি পেডনেকর, অর্জুন কাপুরের মতো সেলিব্রিটিরা ছবির ট্রেলার দেখে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। অশ্বিনী আইয়ার তিওয়ারি, সোনা মহাপাত্র এবং আরও অনেকে তাঁদের সোশ্যাল মিডিয়াগুলোয় ট্রেলারটি ভাগ করেছেন এবং ছবিকে তাঁরা লাইক করেছেন।

ছবিটি প্রযোজনা করেছে রায় কাপুর ফিল্মস, জুগাদ মোশন পিকচার্স, মনসুন ফিল্মস এবং ছেলো শো এলএলপি। এটি মার্কিন যুক্তরাষ্ট্রে স্যামুয়েল গোল্ডউইন ফিল্মস দ্বারা মুক্তি পাবে। PVR Cinemas-এর সঙ্গে অংশীদারিত্বে রয় কাপুর ফিল্মস ভারতে ছবিটি ডিস্ট্রিবিউশন করবে। ‘লাস্ট ফিল্ম শো’ (‘ছেলো শো’) ১৪ অক্টোবর ২০২২-এ গুজরাট এবং ভারত সর্বত্র সিনেমা হলে মুক্তি পেতে চলেছে।