Prabhas: ওটিটি বিমুখ প্রভাস! বিগ স্ক্রিন নিয়ে এ কী বললেন দক্ষিণী সুপারস্টার

OTT platform: এই একই সমীকরণে আর ছবি চলে না। একটা ছবিকে সম্পূর্ণ রূপে নিজের পায়ের তলার জমি ধরে রাখতে হলে সব দিক থেকে তাঁকে সফল হতে হবে।

Prabhas: ওটিটি বিমুখ প্রভাস! বিগ স্ক্রিন নিয়ে এ কী বললেন দক্ষিণী সুপারস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2022 | 9:19 AM

লকডাউনের পর থেকেই ওটিটি নিয়ে ঘরে ঘরে উত্তেজনা তুঙ্গে। কখন কোন ছবি মুক্তি পাচ্ছে, কোথায়, সর্বদাই নজরে দর্শকদের। তবে ওটিটি-তে একই মুখ ঘুরে ফিরে দেখা যায়, কারণ প্রথমসারির অনেকেই এখন ওটিটি বিমুখ। বড়পর্দার ইমেজ নষ্ট করতে চান না বেশ কিছু অভিনেতা। যে তালিকায় রয়েছেন প্রভাসও। দক্ষিণীর সঙ্গে দক্ষিণীর লড়াই কি এখন নজরের কেন্দ্র! বলিউড কোথায়! একের পর এক দক্ষিণী ছবি সুপারহিট হওয়ার ফলে অনেকেরই মনে প্রশ্ন জাগে, তবে কি দক্ষিণী ছবির দাপটে হারিয়ে যাচ্ছে বলিউড। কোথাও গেল শাহরুখ সলমন ঝড়, কোথায় গেল বিটাউনে কোটি ক্লাবের রিপোর্ট।

এখন রামচরণ, প্রভাস বা এনটিআর, আল্লু আর্জুন, সকলেই প্যান ইন্ডিয়া সুপারস্টার। একের পর এক ছবি মুক্তি পেল বড় পর্দায়। পুষ্পা, রাধে শ্যাম, আরআরআর ও কেজিএফ ২, পর পর ছবি মুক্তির ঝড়ে এবার পিছিয়ে পড়ল প্রভাস। একসময়ের বাহুবলি ও সাহো-র প্রতি কি টান কমছে ভক্তদের! উত্তর মিলল বক্স অফিসে। তবে বর্তমানে সুপারস্টার পর্দায় থাকা মানেই যে ছবি সুপারহিট হবে, সেই ফান্ডা অতীত।

এই একই সমীকরণে আর ছবি চলে না। একটা ছবিকে সম্পূর্ণ রূপে নিজের পায়ের তলার জমি ধরে রাখতে হলে সব দিক থেকে তাঁকে সফল হতে হবে। কারণ প্রতিটা পদে পদে দর্শক এখন চুলচেরা বিচার করে তবেই একটি ছবিকে গ্রহণ করে। আর প্রভাসের ক্ষেত্রে খামতি থাকল সেখানেই। ছবির রিভিউ সামনে আসতেই তা প্রমাণিত। ছবির কন্টেন্ট মোটেও পছন্দ করতে পারেনি দর্শকেরা। কড়া সমালোচনার মুখে পড়তে হল তাঁকে। এবার তা নিয়ে প্রশ্ন করতেই এবার সপাট জবাব দিলেন প্রভাস নিজেই। তিনি স্বীকার করে নেন ভুল তাঁদের মধ্যেই ছিল, তাই সোজা দোষ চাপিয়ে দিলেন গল্পে। ছবির গল্পেই কোনও ফাঁক থেকে গিয়েছে বলেই প্রভাসের মতামত। তাই এবার উঠে পড়ে লেগেছেন তিনি বক্স অফিসে নিজের দাপট ফিরে পেতে। তাই এখনই ওটিটি-তে পা রাখা নয়। বেশ কিছুটা সময় নিয়ে নিতে চান তিনি। এখন প্রভাসের লক্ষ্যে কেবলই বড়পর্দা।