Rashmika Mandana: দক্ষিণ ভারতীয় হয়ে ‘কান্তারা’ দেখেননি, রশ্মিকাকে ভয়ানক ঘৃণা; এবার ফোঁস করলেন অভিনেত্রীও

Kantara: তাঁর দিকে 'সিনিয়রকে সম্মান না করা'র অভিযোগের আঙুল তোলা হয়। বলা হয়, এমনটা করে তিনি নিজের জায়গাকে অসম্মান করেছেন। আসলে 'কান্তারা'র পরিচালক ঋষভ শেট্টি রশ্মিকার ডেবিউ ছবি 'কিরিক পার্টি' পরিচালনা করেছেন।

Rashmika Mandana: দক্ষিণ ভারতীয় হয়ে 'কান্তারা' দেখেননি, রশ্মিকাকে ভয়ানক ঘৃণা; এবার ফোঁস করলেন অভিনেত্রীও
দক্ষিণী ছবিও তাঁর ঝুলিতে নেহাতই কম নয়। সম্প্রতি পুষ্পা ছবি ঘিরেও ওঠে নয়া জল্পনা। শোনা যায় এই ছবি থেকে নাকি বাদ পড়ছেন তিনি। তবে তেমন কোনও খবরই নেি প্রযোজনা সংস্থার তরফ থেকে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 3:03 PM

সেভাবে কোনও দোষ করলেন না। কিন্তু তাঁকে ক্রমাগত মুখোমুখি হতে হচ্ছে নেতিবাচকতার। বিরক্ত হয়েছেন রশ্মিকা মান্দানা। এর জন্য ইনস্টাগ্রামে একটি লম্বা নোট লিখেছেন অভিনেত্রী। উগরে দিয়েছেন মনোকষ্ট।

রশ্মিকা দক্ষিণ ভারতীয়। তাঁর মাতৃভাষা তেলুগু। অগস্র তেলুগু এবং কন্নড় ছবিতে অভিনয় করেছেন তিনি। কেরিয়ার শুরু কন্নড় ভাষার একটি ছবিতেই। সেই ভাষায় তৈরি ‘কান্তারা’ ছবিটি এখনও পর্যন্ত দেখেই উঠতে পারেননি ‘ক্রাশমিকা’। নিজের জায়গার একটি ছবি। কেন দেখেননি? যে ছবিতে নিয়ে গোটা দেশে কথা হচ্ছে। যে ছবির পরিচালক-অভিনেতা ঋষভ শেট্টি বলেছেন ‘কান্তারা’র হিন্দি রিমেক তৈরি হোক, তিনি চান না। এক কথায় বলিউডকে তিনি সে অর্থে পাত্তা দেননি বলেই ধরে নিয়েছেন অনেকে। এদিকে কেরিয়ার দক্ষিণে শুরু করলেও বলিউডে দাঁত ফোঁটাতে পেরেছেন রশ্মিকা। ‘গুডবাই’ ছবিতে কাজও করে ফেলেছেন। মুক্তি পেয়েছে সেই ছবি। রণবীর কাপুরের সঙ্গে কাজ করে ফেলেছেন ইতিমধ্যেই।

মোদ্দা কথা, ঋষভের ভাবনার সঙ্গে এক তালে চলেন না রশ্মিকা। তিনি বলিউডে এসে বেশ খুশি। ঋষভের ‘কান্তারা’ও দেখেননি বলে জানিয়ে দিয়েছেন। আর ঠিক সেই কারণেই তাঁকে ট্রোল করা হয়েছে সামাজিক মাধ্যমে। এর প্রত্যুত্তরে রশ্মিকা বলেছেন, “বেশ কয়েক বছর, মাস, দিন ধরে কিছু বিষয় আমাকে খুব বিচলিত করে তুলছে। এখন মনে হচ্ছে, আমাকে বিষয়টার সমাধান করতেই হবে। এখন আমি কেবলই আমার নিজের কথা বলব। এই কথাগুলো হয়তো আরও আগে আমার বলে দেওয়া উচিত ছিল। আমাকে অনেককিছুর জন্যই ঘৃণার পাত্রী হতে হচ্ছে। তবে থেকে ঘৃণা পেতে হচ্ছে, যবে থেকে আমি কেরিয়ার শুরু করেছি… নিজেকে পাঞ্চিং ব্যাগ ছাড়া কিছুই মনে হচ্ছে না আমার।”

মনের দুঃখ ব্যক্ত করতে-করতে তিনি বলেছেন, “আমি জানি আমি সকলের কাপের চা নই। সকলেই আমাকে পছন্দ করবেন, এমন আশাও আমি রাখি না। কিন্তু সকলকে ভাল রাখার জন্য কী ধরনের কাজ করি, সেটা আমি জানি। কিন্তু আমাকে নিয়ে যা সমস্ত লেখা হচ্ছে, তা দেখে আমার মন ভেঙে যাচ্ছে। কিছু জিনিস আমি কোনওদিনও বলিনি, সেগুলো নিয়েও আমার দিকে আঙুল তোলা হচ্ছে। এমন কথাও বলা হচ্ছে, যা আমার ইন্ডাস্ট্রি এবং ইন্ডাস্ট্রির বাইরের সম্পর্কগুলো নষ্ট করে দিতে পারে।”

এর পর তিনি লিখেছেন, “আমাকে নিয়ে কাজের আলোচনা হোক, সমালোচনা হোক, আমি মাথা পেতে গ্রহণ করব। কিন্তু এই ধরনের হিংসা আমি কল্পনাও করতে পারি না। অনেকেই আমাকে এ সব এড়িয়ে চলার পরামর্শ দিয়েছেন। কিন্তু তাতে পরিস্থিতি আরও খারাপ দিকে চলে গিয়েছে। এখনও পর্যন্ত আমি যতখানি ভালবাসা পেয়েছি, সেটাই আমাকে সামনের দিকে এগিয়ে যেতে সাহায্য করেছে।”

সম্প্রতি বিমানবন্দরে দেখা যায় রশ্মিকাকে। পাপারাৎজ়ি তাঁকে জিজ্ঞেস করেন তিনি ‘কান্তারা’ দেখেছেন কি না। উত্তরে রশ্মিকা ‘না’ বলেছেন। তারপরই তাঁকে নিয়ে ট্রোলিং শুরু হয়। তাঁর দিকে ‘সিনিয়রকে সম্মান না করা’র অভিযোগের আঙুল তোলা হয়। বলা হয়, এমনটা করে তিনি নিজের জায়গাকে অসম্মান করেছেন। আসলে ‘কান্তারা’র পরিচালক ঋষভ শেট্টি রশ্মিকার ডেবিউ ছবি ‘কিরিক পার্টি’ পরিচালনা করেছেন। প্রথম পরিচালকের এরকম সাড়া জাগানো ছবি না দেখার ঘটনাকে অনেকেই মেনে নিতে পারেননি।