Big News: ‘পাঠান’-‘ফাইটার’-এর পর বিরতি নয়, পরিচালক সিদ্ধার্থ আনন্দের নজরে এবার ‘বাহুবলি’

Prabhas: শাহরুখ, হৃত্বিকের পর পরিচালকের তুরুপের তাস হলেন প্রভাস। এখন দেখার রাধে শ্যাম ফ্লপ তকমা ঘুচিয়ে কতটা ছন্দে ফিরতে পারেন প্রভাস। 

Big News: 'পাঠান'-'ফাইটার'-এর পর বিরতি নয়, পরিচালক সিদ্ধার্থ আনন্দের নজরে এবার 'বাহুবলি'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2022 | 10:45 AM

বলিউডে একের পর এক বিগ প্রোজেক্ট নিয়ে কাজ এখন তুঙ্গে। করোনাকালে বেশকিছুটা সময় নষ্ট। পাইপলাইনে তাই জমে রয়েছে বেশকয়েকটি ছবি। মুক্তি পাচ্ছে একে একে। তবে সকলকে ছাপিয়ে একের পর এক বিগ বাজেট ছবির পরিকল্পনা করেই চলেছেন ওয়ার পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ওয়ার ছবির মধ্যে দিয়ে বলিউডে যে অ্যাকশন তিনি ঢুকিয়েছিলেন, তা এক কথায় প্রশংসার দাবি রাখে। এরপরই তিনি হাত দিয়েছিলেন শাহরুখ খানের পাঠান ছবিতে। তবে পাঠান ছবির কাজ শেষ হতে বেশকিছুটা সময় লেগে যায়। বর্তমানে এই ছবির ডাবিং-এর কাজ চলছে। এখন তাই পরবর্তী ছবির দিকে লক্ষ্য পরিচালকের। ফাইটার, হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবিও মুক্তির অপেক্ষায় পরের বছর।

শীঘ্রই শুরু হবে ছবির কাজ। তার মাঝেই আবাস সামনে আসছে পরবর্তী ছবির প্রসঙ্গ। শোনা যাচ্ছে আরও একটি অ্যাকশন ছবির চিত্রনাট্য নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন পরিচালক। অ্যাকশন ভরপুর সেই ছবির নায়ক হিসেবে এবার তাঁর লক্ষ্যে প্রভাস। বাহুবলি ও সাহো দুই হিট ছবিতেই প্রভাসে বর্তমানে সর্বভারতীয় স্তরে চাহিদা তুঙ্গে। যদিও এখন প্রভাস তাঁর পরবর্তী দুটো প্রজেক্টের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ঠিক তেমনই সিদ্ধার্থও পাঠান ও ফাইটার নিয়ে ব্যস্ত। চলছে আগামী ছবির চিত্রনাট্য তৈরির কাজ। তা ফাইনাল হলেও কাজে হাত দেবেন প্রভাস ও সিদ্ধার্থ।

তবে তার জন্য বেশকিছুটা সময়ের অপেক্ষায় কারণ দুজনেই এখন তাঁদের হাতে থাকা বর্তমান প্রজেক্টের কাজগুলো নিয়ে বেজায় ব্যস্ত। একের পর এক বড় ছবি মুক্তির অপেক্ষার। বিশেষ করে শাহরুখ খানের কামব্যাক বলে কথা। সেই ছবির কাজ শেষ হলেই বিন্দুমাত্র সময় নষ্ট না করে পরবর্তী ছবির কাজে হাত দিতে চান সিদ্ধার্থ আনন্দ। আর শাহরুখ, হৃত্বিকের পর এবার তাঁর তুরুপের তাস হলেন প্রভাস। এখন দেখার রাধে শ্যাম ফ্লপ তকমা ঘুচিয়ে কতটা ছন্দে ফিরতে পারেন প্রভাস।