Dating proposal Vijay: সারার দেওয়া ডেটিং প্রস্তাব নিয়ে মুখ খুললেন স্বয়ং বিজয় দেবেরাকোন্ডা 

Dating proposal Vijay: সাধারণ ভক্ত থেকে বলি-নায়িকা সকলেই তাঁকে ডেট করতে আগ্রহী। সদ্য করণ জোহরের টক শো কফি উইথ করণ সিজিন ৭-এর

Dating proposal Vijay: সারার দেওয়া ডেটিং প্রস্তাব নিয়ে মুখ খুললেন স্বয়ং বিজয় দেবেরাকোন্ডা 
সারার প্রশ্নের উত্তর বিজয়ের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 11:18 PM

দেশের নতুন ক্রাশের নাম বিজয় দেবেরাকোন্ডা। সাধারণ ভক্ত থেকে বলি-নায়িকা সকলেই তাঁকে ডেট করতে আগ্রহী। সদ্য করণ জোহরের টক শো কফি উইথ করণ সিজিন ৭-এর জাহ্নবী কাপুর এবং সারা আলি খান এসেছিলেন। যেখানে সারার নতুন ক্রাশ কে করণ এই প্রশ্ন করলে নায়িকার মুখে যাঁর নাম ছিল তিনি আর কেউ নন বিজয়। করণ নাম শুনেই অবাক হন। কারণ আগের বারের একটি শোতে এই নামটি করেছিলেন জাহ্নবীও। এই নিয়ে সেই পর্বে যথেষ্ট হাসি-মজা হয়। পরে যখন বিজয় তাঁর প্রথম দ্বিভাষিক ছবি ‘লাইগার’-এর নায়িকা অনন্যা পাণ্ডের সঙ্গে শোতে আসেন, করণ স্বভাবসিদ্ধভাবেই সারা প্রসঙ্গ তোলেন। বিজয় শুধু এক্সপ্রেশন দিযে চুপ থাকলেও অনন্যা নিজেকে এই পছন্দের প্রতিযোগিতায় নাম লেখাতে চেয়েছিলেন।

তখন তো বিজয় দেবেরাকোন্ডা এক্সপ্রেশন দিয়ে বেঁচে গিয়েছিলেন, কিন্তু এবার ছবির প্রচারে সাংবাদিকের হাত থেকে বাঁচতে পারলেন না। ই-টাইমসে সাক্ষাৎকারের সময় তাঁকে মুখোমুখি হতে হয় এই প্রশ্নের। এবার তিনি অকপটে স্বীকার করলেন যে তিনি কফি উইথ করণ সিজিন ৭-এর ওই পর্ব দেখার পর সারাকে টেক্সট করেছিলেন। কী ছিল তাতে লেখা? “ঠিক আছে, তবে আমি একজন ভাল অভিনেতা। কিন্তু আমি তাঁকে (সারা) টেক্সট করেছি এটা বলার জন্য যে তাঁর নাম করার জন্য খুব। তার মতে বিষয়টা খুব মিষ্টি,” বলেন বিজয়। যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তাঁর সারার ডেটিং প্রস্তাবের উত্তর কী? বিজয় বলেছিলেন, “আমি ‘সম্পর্ক’ শব্দটিও ভাল বলতে পারি না। আমি কীভাবে একজন হতে পারি?” সারার ডেটিং প্রস্তাবের উত্তর কী ছিল বিজয়কে কাছে? তিনি বলেছিলেন, “আমি এমনকি ‘সম্পর্ক’ শব্দটিও ভাল বলতে পারি না। আমি কিভাবে এক হতে পারি?”

বিজয় দেবেরকোন্ডা ‘লইগার’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করছেন, যেখানে অনন্যা পান্ডে এবং রাম্যাইয়া অভিনয় করেছেন। ছবিতে দুইজনের রসায়ন চোখে পড়ছে ইতিমধ্যেই।