Kartik Aaryan: ভুল ভুলাইয়া ২ ছবির কোন দৃশ্যে নিজেই মুগ্ধ কার্তিক! দেখুন তো আপনার পছন্দে সঙ্গে মিল পান কি না!

Kartik Aaryan: ভুল ভুলাইয়া ২ ছবির কোন দৃশ্যে নিজেই মুগ্ধ কার্তিক! দেখুন তো আপনার পছন্দে সঙ্গে মিল পান কি না!

Movie Gossip: কীভাবে সেই মাইলেজে পৌঁছতে পারবেন কার্তিক! ট্রোলারদের সেই সকল প্রশ্নের সপাট উত্তর দিয়েছেন তিনি বক্স অফিস কালেকশন দিয়ে। 

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 23, 2022 | 12:08 PM

কার্তিক আরিয়ানের ছবি ভুল ভুলাইয়া ২ এখন জনপ্রিয়তার তুঙ্গে। বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙে ছবির জয়-জয়কার। দক্ষিণের সঙ্গে কঠিন লড়াইয়ে যখন বলিউড পায়ের তলার মাটি খুঁজে পাচ্ছে না, ঠিক সেই সময়ই বলিউডকে ছন্দে ফেরালেন কার্তিক আরিয়ান। ভুল ভুলাইয়া ২ ছবির জেরে বারে বারে খবরের শিরোনামে উঠে আসছেন কার্তিক আরিয়ান। অক্ষয় কুমার নন, এবার তিনি এই মজা তথা ভয়ের জনপ্রিয় ছবির সিক্যুয়েলের মুখ। যা নিয়ে অতীতে ছিল চর্চা তুঙ্গে। একাধিকবার প্রশ্ন উঠেছে, কেন নেই অক্ষয় কুমার, কেউ আবার বলেছেন, এই ছবি ফ্লপের তকমাই পাবে।

যদিও ট্রোলকে এক পাশে সরিয়ে রেখে হরে রাম হরে রাম টাইটেল গানে তাঁর অনবদ্য নাচ টিনেজদের মন জয় করে নিয়েছিল। চুটিয়ে তিনি চালিয়েছিলেন ছবির প্রচার। তবে নিজের কেরিয়ার নিয়ে তিনি ঠিক যে পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন, তা থেকে তিনি কেবলই শিক্ষা নিয়ে এগিয়ে যাওয়ার লক্ষ্যেই স্থির। আর ঠিক সেই কারণেই পিছনে ফিরে তাকাতে তিনি নারাজ। তবে ট্রোলাররা কোনও না কোনও প্রসঙ্গ ঠিক খুঁজেই নিয়ে থাকে। প্রসঙ্গ উঠেছিল অক্ষয় কুমারের সঙ্গে মুখোমুখি টক্করের। না, কার্তিক আরিয়ান না চাইলেও মিলছে না মুক্তি। কেন ভুল ভুলাইয়া ২ ছবিতে থাকেননি অক্ষয়, কীভাবে সেই মাইলেজে পৌঁছতে পারবেন কার্তিক! ট্রোলারদের সেই সকল প্রশ্নের সপাট উত্তর দিয়েছেন তিনি বক্স অফিস কালেকশন দিয়ে।

ছবি ইতিমধ্যেই ওটিটি-তে মুক্তি পেয়েছে। কিন্তু কোথাও গিয়ে যেন, সেই ছবিকে কেন্দ্র করে এখনও প্রেক্ষাগৃহে ভিড়। কার্তিক নিজেও বেশ মজা করেই কাজটি করেছিলেন। সকলে যখন ছবির নানা দৃশ্য নিয়ে কথা বলছেন, ঠিক সেই সময় কার্তিক নিজেই জানান, যে তাঁর পছন্দের দুই অংশ কী কী! আমি যে তোমার গানের সিকোয়েন্স সঙ্গে রুহ বাবার এন্ট্রি। ছবিতে এই দুটি অংশ বেশ উপভোগ করেন কার্তিক আরিয়ান নিজেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA