Koel Pregnant: ‘পরিবার বাড়ছে…’, দ্বিতীয়বার মা হতে চলেছেন কোয়েল মল্লিক, দিলেন সুখবর

Koel Mallick: সকলের মন খারাপ হয়েছিল বটে, তবে সব মন খারাপ পলকে উবে গেল ৩ অক্টোবর কোয়েল মল্লিকের একটি পোস্টে। যেখানে স্পষ্ট অভিনেত্রী জানিয়ে দিলেন তিনি মা হতে চলেছেন। দ্বিতীয় সন্তান আসতে চলেছে তাঁর কোলে। শুভেচ্ছা বার্তায় ভাসছেন অভিনেত্রী।

Koel Pregnant: 'পরিবার বাড়ছে...', দ্বিতীয়বার মা হতে চলেছেন কোয়েল মল্লিক, দিলেন সুখবর
Follow Us:
| Updated on: Oct 03, 2024 | 12:00 PM

সুখবর দিলেন কোয়েল মল্লিক। দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী। মহালয়ার পরের দিনই সুখবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন টলিপাড়ার নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছেলে কবীর, স্বামী নিসপাল রানের সঙ্গে ডিস্তাডোম কোচে বসা একটি ছবি শেয়ার করে লিখলেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পরিবার বাড়ছে। কবীর শীঘ্রই বড় ভাই হয়ে উঠবে। আপনাদের ভালবাসা ও আশীর্বাদ একান্ত প্রয়োজনীয়।’

খবর শেয়ার করা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়। কিছুদিন আগেও কোয়েল মল্লিককে নানা সাক্ষাৎকারে দেখা গিয়েছে। মুখ খুলেছিলেন আরজি কর কাণ্ডেও। এবছর মল্লিক পরিবারের ১০০ বছরের পুজোতেও যে থাকছে না উৎসবের আমেজ সেটাও জানিয়েছিলেন অভিনেত্রী। এবার সকলের জন্য মোটেও খোলা থাকছে না মল্লিক পরিবারের দরজা। যে খবরে সকলের মন খারাপ হয়েছিল বটে, তবে সব মন খারাপ পলকে উবে গেল ৩ অক্টোবর কোয়েল মল্লিকের একটি পোস্টে। যেখানে স্পষ্ট অভিনেত্রী জানিয়ে দিলেন তিনি মা হতে চলেছেন। দ্বিতীয় সন্তান আসতে চলেছে তাঁর কোলে। শুভেচ্ছা বার্তায় ভাসছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

২০২০ সালের এপ্রিল মাসে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী। জুটির কোলে এসেছিল কবীর। কবীরের বয়স এখন সাড়ে চার বছর। আবারও পরিবার পরিকল্পনা করলেন তাঁরা। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পথেই হাঁটালেন কোয়েল। পুত্র সন্তান খানিক বড় হতেই দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করলেন তাঁরা। দেবীপক্ষেই দিলেন সুখবর। তবে কবে ডেলিভারি, কিংবা কত মাস চলছে সে প্রশ্নে এখন ভরছে সোশ্যাল মিডিয়ায়।