Malaika-Arjun Relation: বড়দিনে কাছে থাকলেন না অর্জুন, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কী লিখলেন মালাইকা

Malaika Arora: বড়দিন সেলিব্রেশনে মালাইকা আরোরা একা কেন, এদিন পরিবারের সঙ্গে মালাইকাকে বড়দিন পালন করতে দেখা গেল। উপস্থিত ছিলেন তাঁর বোন অমৃতা আরোরাও কিন্তু কোন ছবিতেই নেই অর্জুন কাপুর।

Malaika-Arjun Relation: বড়দিনে কাছে থাকলেন না অর্জুন, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কী লিখলেন মালাইকা
তবে এবার পোজ় নয়, রীতিমত চলার ধরনেও রয়ে গেল মালাইকা ছাপ। তাঁকে দেখা মাত্রই নেটপাড়া বলে উঠল, মালাইকার লুকে ঝড় তুললেন সুহানা খান। যদিও ট্রোল এখন সুহানার কাছে নতুন বিষয় নয়।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2022 | 4:18 PM

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর বলিউডে বেশ চর্চিত জুটির নাম। পর্দায় তাঁরা থাকুক বা নাই থাকুক, তাঁদের নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায় সর্বত্র বর্তমান। তাঁদের প্রেম কাহিনি সকলে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে থাকেন। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই মালাইকা আরোরা প্রকাশ্যে এনেছে তাঁর ও অর্জুন কাপুরের সম্পর্কের খবর। তবে এখনই বিয়ে নয়, লিভইন সম্পর্কে রয়েছেন তাঁরা। বিয়ে করার ইচ্ছে রয়েছে মালাইকার, সে বিষয়ে কোন রাখঢাক ছাড়াই মুখ খোলেন অভিনেত্রী। প্রতিটি উৎসবে একসঙ্গে গা ভাসাতে পছন্দ করেন এই জুটি। যে কোন সেলিব্রেশানে পাওয়া যায় তাঁদের, তবে এবার কী হল?

বড়দিন সেলিব্রেশনে মালাইকা আরোরা একা কেন, এদিন পরিবারের সঙ্গে মালাইকাকে বড়দিন পালন করতে দেখা গেল। উপস্থিত ছিলেন তাঁর বোন অমৃতা আরোরাও কিন্তু কোন ছবিতেই নেই অর্জুন কাপুর। মালাইকা নিজেই কমেন্ট বক্সে ছবি শেয়ার করে লিখলেন তিনি মিস করছেন অর্জুনকে। কেন এই বিশেষ দিনে মালাইকার পাশে থাকলে না অর্জুন কাপুর, বর্তমানে তার হাতে বেশ কয়েকটি ছবি প্রস্তাব। একে একে ছবির কাজ শেষ করতেই ব্যস্ত রয়েছেন অর্জুন, সম্প্রতি তার আগামী ছবির কাজ নিয়ে মুম্বইতে শুটিং শিডিউলে আজকে অভিনেতা সেই কারণেই বিশেষ দিনে থাকতে পারলেন না তিনি।

View this post on Instagram

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

আর তাই এই দিনে মালাইকা আরোরা পরিবারের সঙ্গেই কাটালেন, সঙ্গে ছিল না ছেলেও। যদিও আরহান আরবাজের সঙ্গেই থাকেন। মাঝে মধ্যে মায়ের কাছে আসা যাওয়া থাকে তাঁর। সলমন খানের সঙ্গে আরহানের বন্ডিং বেশ মজবুত। আরহান লকডাউনে সলমন খানের সঙ্গেই ছিলেন। সদ্য মায়ের সঙ্গে প্রথম ক্যামেরার সামনে আসতে দেখা যায় তাঁকে। মায়ের সঙ্গে আরহানের সম্পর্কের সমীকরণ বেশভাল, সম্পর্ক ভাল আরহানের অর্জুন কাপুরের সঙ্গেও। তবে এক সঙ্গে এইতিন জুটিকে খুব একটা দেখা যায় না। তবে মায়ের সম্পর্ক নিয়ে যে আরহানের মনে কোনও কিন্তু নেই তা প্রকাশ্যে বারে বারে স্পষ্ট করে দিয়েছেন তিনি।