ওয়েব সিরিজের শুটিংয়ে কলকাতায় আসছেন এষা এবং মল্লিকা

এই সিরিজের সিরিজের নাম এখনও ঠিক হয়নি। তবে তাতে অভিনয় করতেই কলকাতায় উড়ে আসছেন 'মার্ডার' গার্ল মল্লিকা শেরাওয়াত।

ওয়েব সিরিজের শুটিংয়ে কলকাতায় আসছেন এষা এবং মল্লিকা
এষা গুপ্তা এবং মল্লিকা শেরাওয়াত।
Follow Us:
| Updated on: Jan 16, 2021 | 6:02 PM

স্নেহা সেনগুপ্ত ও দেবপ্রিয় দত্ত মজুমদার: একটি হিন্দি ওয়েব সিরিজের শুটিং করতে ২৫ জানুয়ারি কলকাতায় আসছেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। এই ওয়েব সিরিজে রয়েছেন এষা গুপ্তাও (Esha Gupta)। আজ, শনিবার রাতে শহরে পৌঁছচ্ছেন এষা। চলতি মাসের ২০ তারিখ থেকে শুরু এই সিরিজের শুটিং। প্রথমে লুক টেস্ট হবে আগামী পরশু, সোমবার ১৮ জানুয়ারি। চলবে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত। ওয়েব সিরিজের পরিচালনায় সৌমিক সেন-সহ তিনজন। রয়েছেন একঝাঁক বাঙালি কলাকুশলীও।

লকডাউনের পর থেকে কলকাতায় বলি তারকাদের ভিড় ক্রমশ বেড়েই চলেছে। একের পর এক ছবির শুটিং হচ্ছে কলকাতায়। সে অভিষেক বচ্চনের ‘বব বিশ্বাস’ই হোক, কিংবা অজয় দেবগনের ‘ময়দান’। কলকাতায় শুটিং হওয়া মানেই বলিউডি আঙিনায় বাঙালিদের উপস্থিতি। তারই পুনারবৃত্তি হতে চলেছে আরও একবার।

আরও পড়ুন, সাতপাকে বাঁধা পরলেন ত্বরিতা-সৌরভ, দেখুন বিয়ের অ্যালবাম

এই সিরিজের সিরিজের নাম এখনও ঠিক হয়নি। তবে তাতে অভিনয় করতেই কলকাতায় উড়ে আসছেন ‘মার্ডার’ গার্ল মল্লিকা শেরাওয়াত। একতা কাপুরের প্রযোজনায় ‘বু সাবকি ফটেগি’ ওয়েব সিরিজে শেষ কাজ করেছিলেন মল্লিকা। এটি হতে চলেছে তাঁর অভিনীত দ্বিতীয় ওয়েব সিরিজ। সদা লাস্যময়ী মল্লিকাকে বরাবরই বোল্ড চরিত্রে দেখেছেন দর্শক। সে ‘মার্ডার’ হোক কিংবা ‘পেয়ার কে সাইড এফেক্টস’ অথবা ‘হিশ’।

সিরিজে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন এষা গুপ্তা। সৌমিক সেন ছাড়া আরও যে দু’জন রয়েছেন সেই তালিকায়, তাঁদের মধ্যে একজন বাঙালি-দেবারতি গুপ্ত। একঝাঁক বাঙালি অভিনেতা-অভিনেত্রীকে কাস্ট করা হয়েছে। রয়েছেন অঙ্কিতা চক্রবর্তী, রূপসা গুহ, ভরত কলের মতো আরও অনেকে।

আরও পড়ুন, হাঙ্গেরিতে সমকামী দম্পতিদের শিশু দত্তক নেওয়া নিষিদ্ধ হল, প্রতিবাদে মুখর সেলিনা

আগামী ১৮ জানুয়ারি কলকাতায় লুক টেস্টের পর ২০ তারিখ থেকে পুরোদমে শুটিং শুরু। যাদবপুর, গার্ডেন রিচ, গিরিশ পার্ক সহ কলকাতার বিভিন্ন জায়গায় হবে শুটিং।