চব্বিশ বছর আগেই ‘করোনা’ সম্পর্কে ঐশ্বর্যাকে ‘সচেতন’ করেছিলেন ববি দেওল!

বিশ্বাস হচ্ছে না? ফিরে যাওয়া যাক, চব্বিশ বছর আগে ১৯৯৭ সালে। ঝালিয়ে নেওয়া যাক ববি দেওল এবং ঐশ্বর্যা রাই বচ্চনের সিনেমা 'অউর প্যায়ার হো গ্যয়া'র সেট। সেখানেই দেখা যাচ্ছে ববি দেওল এক ব্যক্তির হাত স্পর্শ করতে অস্বীকার করছেন।

চব্বিশ বছর আগেই 'করোনা' সম্পর্কে ঐশ্বর্যাকে 'সচেতন' করেছিলেন ববি দেওল!
ঐশ্বর্যা-ববি।
বিহঙ্গী বিশ্বাস

|

Mar 30, 2021 | 5:56 PM

করোনা ভাইরাস, ভাইরাসের ‘ডিকশনারিতে’ অন্যতম নতুন সংযোজন। ২০১৯-এর আগে যার অস্তিত্ব সম্পর্কেও ওয়াকিবহাল ছিলেন না বিশ্ববাসী। অথচ বলি অভিনেতা ববি দেওল নাকি আগেই ‘আভাস’পেয়েছিলেন করোনার। আজব দাবি তাঁর ভক্তদের।

বিশ্বাস হচ্ছে না? ফিরে যাওয়া যাক, চব্বিশ বছর আগে ১৯৯৭ সালে। ঝালিয়ে নেওয়া যাক ববি দেওল এবং ঐশ্বর্যা রাই বচ্চনের সিনেমা ‘অউর প্যায়ার হো গ্যয়া’র সেট। সেখানেই দেখা যাচ্ছে ববি দেওল এক ব্যক্তির হাত স্পর্শ করতে অস্বীকার করছেন। তিনি বলছেন, “হাত দেবেন না ভাই। এই রোগ তাহলে আমার কাছেও চলে আসতে পারে।” এখানেই শেষ নয়, সিনেমাটির নায়িকা ঐশ্বর্যাকেও নাকের মধ্যে কিছু একটি ঢুকিয়ে অবিকল পিসিআর টেস্টের মতো পরীক্ষাও করতে দেখা যায় তাঁকে। ইতিমধ্যেই ভাইরাল সেই সিনেমার ক্লিপিংস। মিম-ট্রোলে ছয়লাপ সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের প্রশ্ন ‘ববি দেওল কি ভবিষ্যৎদ্রষ্টা?”

ববি যদিও এখনও এ নিয়ে মুখ খোলেননি। তবে নেটিজেনদের হাসি থামছেই না। ১৯৯৫ সালে ‘বারসাত’ ছবির মধ্যে দিয়ে ফিল্মি দুনিয়ায় পা রাখেন ববি দেওল। কেরিয়ারে বেশ কিছু হিট ছবি থাকলেও হিট এক্সপ্রেস ধরে রাখতে পারেননি ববি। লিড থেকে পার্শ্ব চরিত্রে কাস্ট হওয়া কিছুতেই মেনে নিতে পারেননি প্রথমে। দিন কয়েক আগে সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে ববি বলেন, “যখন দেখলাম আমার সন্তানরা আমায় বাড়িতে বসে থাকতে দেখছে, আমার মনে হল আমি একজন অভিনেতা, শুধুমাত্র লিড চরিত্রে অভিনয় করার জন্য আমি আসিনি। মনে হল নিজেকে প্রমাণ করার দরকার রয়েছে আমার।” আর সে জন্যই নিজের কমফোর্ট জোনের বাইরে গিয়েও কাজ করা শুরু করেছেন ববি। ‘আশ্রম’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় নজর কেড়েছে সমালোচকদের। হাতেও রয়েছে একগুচ্ছ কাজ। ‘লাভ হস্টেল’ এবং ‘আশ্রম ২’ ওয়েবসিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ওয়েবসিরিজই নয়, হাতে রয়েছে ‘অ্যানিম্যাল’ এবং ‘আপনে ২’-র মতো ছবির কাজও।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla